atv sangbad

Blog Post

সিলেটে যাচ্ছেন সাকিব, খুলনার বিপক্ষে মাঠে নামবেন

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ

চোখের সমস্যা নিয়ে বেশ ভোগাচ্ছে রয়েছেন সাকিব আল হাসান। বিশ্বকাপের সময় শুরু হয় চোখের সমস্যা। এবারের বিপিএল শুরুর আগে লন্ডনে গিয়েছিলেন। মাঝে এক ম্যাচ খেলে পরে আবার যান সিঙ্গাপুরে। এজন্য সবশেষ ম্যাচে রংপুর রাইডার্সের হয়ে খেলা হয়নি সাকিবের।

বৃহস্পতিবার বিকেলে সিলেটে যাচ্ছেন সাকিব আল হাসান। এরপর তিনি শুক্রবার রংপুরের হয়ে খুলনার বিপক্ষে ম্যাচে মাঠেও নামবেন। খবরটি নিশ্চিত করেছেন রংপুর রাইডার্সের টিম ডিরেক্টর শাহনিয়ান তানিন।

এর আগে বুধবার বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী সাকিবের চোখের সর্বশেষ অবস্থা জানিয়ে বলেন, ‘সাকিব বাঁ চোখের সূক্ষ্ম সমস্যায় ভুগছে। বাংলাদেশ ও বিদেশের চক্ষু বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ করার পর ও একাধিক পরীক্ষা-নিরীক্ষার পর তার চোখে এক্সট্রাফোভাল সেন্ট্রাল সেরাস কোরিওরেটিনোপ্যাথি রোগের সংক্রমণ পাওয়া গেছে। আপাতত তার সমস্যা পর্যবেক্ষণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ’

এক্সট্রাফোভাল সেন্ট্রাল সেরাস কোরিওরেটিনোপ্যাথি এমন একটি অবস্থা যা চোখের রেটিনাকে প্রভাবিত করে। যা দৃষ্টিশক্তিতে ব্যাঘাত ঘটায়। সাকিবের ব্যাপারটি মেডিকেল দল গভীরভাবে পর্যবেক্ষণ করবে এবং কার্যকরভাবে এই ব্যাপারে ব্যবস্থা নেবে। ভারত বিশ্বকাপ থেকেই চোখের সমস্যায় ভুগছেন সাকিব। তখনই চেন্নাইয়ে চক্ষু বিশেষজ্ঞের পরামর্শ নিয়েছিলেন বাংলাদেশের অধিনায়ক। দেশে আসার পরও ঢাকাতে চিকিৎসকের শরণাপন্ন হয়েছিলেন তিনি। পরে যুক্তরাষ্ট্রে বিশেষজ্ঞ ডাক্তার দেখান ।

এরপর বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) শুরুর আগে লন্ডনে গিয়েছিলেন সাকিব। ফিরে এসে একটি ম্যাচও খেলেন তিনি। খেলার সময় আবারও সমস্যা অনুভব করলে সিঙ্গাপুরে যান সাকিব। ফেরার পরই তার অবস্থা জানিয়ে বিবৃতি দেয় বিসিবি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :