atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > ৮ ছাত্রলীগ কর্মীকে বহিষ্কার করলো ইবি ছাত্রলীগ

৮ ছাত্রলীগ কর্মীকে বহিষ্কার করলো ইবি ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ

শোক দিবসের আলোচনাসভা শেষে মারামারিতে জড়িয়ে পড়ার ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি)  আট ছাত্রলীগ কর্মীকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার (২২ আগস্ট) বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত ও সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

একই সঙ্গে তাদেরকে স্থায়ী বহিষ্কারের জন্য কেন্দ্রীয় ছাত্রলীগের কাছে সুপারিশ করা হয়েছে।

রবিবার (২০ আগস্ট) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

বহিষ্কার হওয়া ছাত্রলীগ কর্মীরা হলেন জিয়াউর রহমান হলের ছাত্রলীগকর্মী আইন বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শামীম রেজা ও একই বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের পারভেজ হোসেন বানাত, ম্যানেজমেন্ট বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের আব্দুল কাদের, ২০২০-২১ শিক্ষাবর্ষের আকিব মাসুদ অনুভব ও ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সাব্বির খান, শেখ রাসেল হলের ছাত্রলীগকর্মী হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের আশিক কোরাইশী, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ছাত্রলীগকর্মী হিসাববিজ্ঞান বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শাহাদুল্লাহ সিদ্দিকী সাইমুন ও ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের তাসিন আজাদ।

এ বিষয়ে শাখা ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, শৃঙ্খলা বিরোধী কর্মকাণ্ডে লিপ্ত হলে ছাত্রলীগ কখনো ছাড় দেয় না। গত রবিবারে যে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে আমরা এর তদন্ত করে তাদেরকে ইবি শাখা থেকে সাময়িক বহিষ্কার করেছি এবং স্থায়ী বহিষ্কার করতে কেন্দ্রীয় ছাত্রলীগের নিকট চিঠি দিয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :