atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > আতিয়ার স্বপ্নপূরণ

আতিয়ার স্বপ্নপূরণ

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

ছোটবেলা থেকেই হাবিব ওয়াহিদের গানের ভক্ত আতিয়া আনিসা। স্বপ্ন দেখতেন, বড় হয়ে একদিন হাবিব ওয়াহিদের সঙ্গে গান করবেন। আতিয়ার বাবার সঙ্গে হাবিবের পরিচয় ছিল, তবে মেয়ের স্বপ্ন কোনোভাবেই ধরা দিচ্ছিল না। মাঝেমধ্যে হতাশা ঘিরে ধরত, আফসোসও করতেন আতিয়া। অবশেষ আতিয়ার স্বপ্ন পূরণ হলো।
২০১৭ সালে চ্যানেল আই সেরা কণ্ঠ প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে ওঠেন আতিয়া।

টুকটাক পরিচিতিও পান। ২০১৮ সালের দিকে একটি অনুষ্ঠানে হাবিবের সঙ্গে পরিচয় হয়। আতিয়া তাঁর স্বপ্নের কথা জানান। এর পর থেকে যেখানেই দেখা হতো, আতিয়া নিজের স্বপ্নের কথা বলতেন হাবিবকে।

আতিয়ার স্বপ্নও পূরণ হলো—হাবিব ওয়াহিদের সঙ্গে গানে কণ্ঠ দিয়েছেন তিনি। ‘হোক বাড়াবাড়ি’ শিরোনামের এই গানের লিরিক্যাল ভিডিও আজ বৃহস্পতিবার হাবিব ওয়াহিদের নিজের ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে। মারুষার লেখা গানটির সুর ও সংগীতও হাবিবের।

হাবিব ওয়াহিদের সঙ্গে গান করতে পেরে দারুণ খুশি আতিয়া, ‘ভাবতেও অবাক লাগছে, সত্যিই আজ আমার স্বপ্ন পূরণ হচ্ছে! হাবিব ভাইয়ের সঙ্গে আমার ডুয়েট গান প্রকাশিত হচ্ছে। শুধু আমার নয়, আমার মা, বাবা, মামা—সবাই হাবিব ভাইয়ের গানের ভক্ত।

তাঁরাও আজ খুশি। ঢাকার মৌচাকে আমার বাবার ২৫ বছর ধরে গানের অডিও ক্যাসেট, সিডি, ডিভিডির দোকান ছিল। বাবার সঙ্গে অনেক শিল্পীর পরিচয় ছিল। তিনি হাবিব ভাইয়ের গানের বেশি ভক্ত।’

এই শিল্পী আরও বলেন, ‘হাবিব ভাইয়ের সঙ্গে কোনো অনুষ্ঠানে দেখা হলেই তাঁর সঙ্গে গান গাওয়ার ইচ্ছার কথা বলতাম। আমার নতুন কোনো গান বের হলেই হোয়াটসঅ্যাপে পাঠাতাম। “চল নিরালয়”সহ আমার বেশ কয়েকটি গানের প্রশংসাও করেছেন তিনি। হাবিব ভাই আমাকে আশ্বাস দিয়ে বলতেন, ‘‘অপেক্ষা করো, তোমার কণ্ঠ ভালো, একসঙ্গে কাজ হবে।” কিন্তু আমার মন মানত না।’

তাহলে সুযোগ হলো কীভাবে? জানতে চাইলে আতিয়া বলেন, ‘তাঁর সঙ্গে হোয়াটসঅ্যাপে যোগাযোগ ছিল। বছরখানেক আগে হঠাৎ হাবিব ভাইয়ের এসএমএস দেখে চমকে উঠি। হাবিব ভাই স্টুডিওতে যেতে বললেন। গেলাম। আমাকে বললেন, “তুমি তো মেলোডি করো, তোমার ঘরানার বাইরে গিয়ে গান করতে হবে।” তাঁর কথামতো ওই দিন বেশ অনেকক্ষণ অনুশীলন করলাম। এরপর খালি গলায় আমাকে দিয়ে দুটি গান গাওয়ালেন। পছন্দ হয়ে গেল তাঁর। স্বপ্ন হলো সত্যি!’

আতিয়া জানান, ‘হোক বাড়াবাড়ি’ ছাড়া আজ ‘উড়াল পাখির মন’ নামে একটি একক গানও প্রকাশিত হবে। জামাল হোসেনের কথায় গানটির সুর-সংগীত করেছেন মুহিন খান। রঙ্গন মিউজিক থেকে ভিডিও আকারে প্রকাশিত হবে গানটি। এ গানের মিউজিক ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা।

এটিভি/এস

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :