atv sangbad

Blog Post

মেঘনায় ট্রলারডুবি: মায়ের মরদেহ উদ্ধার, দুই সন্তানসহ নিখোঁজ ৫

মুন্সীগঞ্জ, এটিভি সংবাদ 

মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে বাল্কহেডের ধাক্কায় ট্রালারডুবির ঘটনায় নিখোঁজ মায়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় দুই মেয়েসহ নিখোঁজ রয়েছেন আরও পাঁচজন। শনিবার (৭ অক্টোবর) সকালে সীমান্তবর্তী নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের চর কিশোরগঞ্জের পাশে মেঘনার ৩’শ মিটার দূরের রমজানবেগের কাছে ভাসমান অবস্থায় ওই মায়ের মরদেহ উদ্ধার করা হয়।

সুমনা আক্তার (২৭) উপজেলার গজারিয়া ইউনিয়নের দক্ষিণ ফুলদি গ্রামের মফিজুল হকের স্ত্রী। এ ঘটনায় নিখোঁজ রয়েছে- সুমনার দুই মেয়ে জান্নাতুল মাওয়া (৬) ও সাফা আক্তার (৪), মফিজুলের ভাতিজি মারওয়া (৮), সুমনার ভাই সাব্বির হোসাইন (৪০) ও সাব্বিরের ছেলে রিমাদ (২)।

এর আগে শুক্রবার (৬ অক্টোবর) সন্ধ্যায় সীমান্তবর্তী নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের চর কিশোরগঞ্জের কাছে মেঘনায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, শনিবার সকালে মেঘনার দুর্ঘটনাস্থলের ৩’শ মিটার দূরের রমজানবেগের কাছে সুমনা আক্তারের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়। তবে এখনও তার দুই শিশু কন্যাসহ অন্যান্য নিখোঁজদের সন্ধান মেলেনি। তাদের সন্ধানে বিআইডব্লিউটিএর ফায়ারসার্ভিস, কোস্টগার্ড ও নৌপুলিশ দ্বিতীয় দিনের মতো উদ্ধার অভিযান চালাচ্ছে। তবে ঘটনায় এখনো দুর্ঘটনাকবলিত ট্রলারটি শনাক্ত এবং বাল্কহেট আটক করা যায়নি।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোস্তফা মোহসীন ডুবুরিদের বরাত দিয়ে বলেন, বালু কাটার কারণে নদীর তলদেশের গভীরতা ৭০ ফুট থেকে ১২০ ফুট পর্যন্ত। তাই উদ্ধার অভিযান চালাতে কিছুটা বেগ পেতে হচ্ছে।

তিনি আরও জানান, ১১ যাত্রী নিয়ে ডুবে যাওয়া ট্রলারের সন্ধানে দুর্ঘটনাস্থল থেকে চারিদিকের ৭ কিলোমিটার জুড়ে অনুসন্ধান চালাচ্ছেন ডুবুরিরা। এখনো নিখোঁজ রয়েছে ৫ জন। এরমধ্যে চারজনই শিশু।

উল্লেখ্য, শুক্রবার সন্ধ্যার পর নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের চর কিশোরগঞ্জের কাছে মেঘনায় বালুবাহী একটি নৌযানের ধাক্কায় যাত্রীবাহী ট্রলার ডুবে একইপরিবারের ছয়জন নিখোঁজ হন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :