atv sangbad

Blog Post

সামনের অবস্থা দেখে সিদ্ধান্ত নেব: জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ

আমরা নির্বাচনে যাব না, এমন সিদ্ধান্ত নিইনি। তবে পরিবেশ-পরিস্থিতি পর্যবেক্ষণ করছি। সামনের অবস্থা দেখে সিদ্ধান্ত নেব। দলীয় ফোরামে আমাদের আলোচনা হয়েছে, আমরা সুনির্দিষ্ট কোনও সিদ্ধান্ত নিইনি।

সোমবার (৯ অক্টোবর) বিকে‌লে যুক্তরাষ্ট্রের প্রাক-নির্বাচন পর্যবেক্ষকদলের সাথে আলোচনা শেষে হোটেল ওয়েস্টিনের লবিতে পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের সাংবা‌দিক‌দের এ কথা জানান।

এনডিআই এবং আইআরআই প্রাক নির্বাচন পর্যবেক্ষকদলের সাথে খোলামেলা কথা হয়েছে জা‌নি‌য়ে জিএম কা‌দের বলেন, তারা আমাদের নির্বাচন-পূর্ব পরিবেশ পর্যবেক্ষণ করতে এসেছেন। নির্বাচনে কোন কোন ক্ষেত্রে অনিয়ম হয় এবং তা কীভাবে রোধ করা যায়- সে বিষয়ে আমাদের মতামত জানতে চেয়েছেন। আমাদের দেশে কখন কীভাবে নির্বাচন হয়েছে, তাও জানতে চেয়েছেন।

নির্বাচনে সবার অংশগ্রহণ কীভাবে নিশ্চিত করা যায়, এসব বিষয়ে তারা জানতে চেয়েছেন। তারা ইনক্লুসিভ নির্বাচন চাচ্ছে। নির্বাচন অংশগ্রহণমূলক না হলে তা ফেয়ার বা আনফেয়ার হলো তা বোঝা যায় না ব‌লেন, জাতীয় পার্টির চেয়ারম‌্যান।

তিনি আরও বলেন, আমাদের সর্বশেষ প্রেসিডিয়ামের সভায়ও কোনও চূড়ান্ত সিদ্ধান্ত হয়নি। আরও কিছুদিন পরিবেশ পর্যবেক্ষণ করতে চাই।

বৈঠকে উপস্থিত ছিলেন- প্রেসিডিয়াম সদস্য মেজর রানা মোহাম্মদ সোহেল (অব.), উপদেষ্টা মাসরুর মওলা এবং ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :