atv sangbad

Blog Post

ভাণ্ডারিয়ায় যুবককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা

পিরোজপুর, এটিভি সংবাদ

জমিজমার জের ধরে পিরোজপুরের ভাণ্ডারিয়ায় এক যুবককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। ফলে ওই যুবক ৪দিন ধরে ভাণ্ডারিয়ায়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে গুরুত্বর অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় আহত শাওন তালুকদার (২২) ভাণ্ডারিয়া থানায় মামলা দায়ের করেছেন।

আহত শাওন তালুকদার উপজেলার তেয়ারিপুর গ্রামের মৃত আ: ছত্তার তালুকদারের ছেলে। আহত শাওন তালুকদার জানান, জমিজমার বিরোধের জের ধরে বিবাদী উপজেলার কানুয়া গ্রামের হাবিব হাওলাদারের ছেলে দুলাল হাওলাদার, তেয়ারিপুর গ্রামের আ: মন্নানের ছেলে মাহবুব তালুকদার, স্ত্রী মিনারা বেগম, উত্তর চেচরী গ্রামের লতিফ হাওলাদারের ছেলে ইব্রাহীম হাওলাদার ও বেবী আক্তার সহ আরো ২/৩ জনে (১৯ মার্চ ) দুপুরে তার মাথার পিছন দিকে কুপিয়ে যখম করে। ওই দাও এর দিয়ে কোপ গিয়ে তার বাম চোখের ভ্রুতে লাগে। এতে তিনি মারাক্তভাবে ভুলা জখম হয় এবং বিবাদীরা আক্রোশে আমার বুকে পিটে পাড়িয়ে চাপা ফুলা জখম করে। তিনি ডাক চিৎকার দিলে আশে পাশের লোকজন আসিয়া আমাকে উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে হামলা কারী দুলাল হাওলাদার জানান, তারা লাঠি দিয়ে আঘাত করে বলে সাংবাদিকদের কাছে স্বীকার করেন। এ ঘটনার বিষয়ে ভাণ্ডারিয়া থানার অফিসার ইনচার্জ আবির মোহাম্মদ হোসেন জানান, এ ঘটনায় মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :