atv sangbad

Blog Post

সাভারে বাড়তি ভাড়া চাওয়ায় বাসের চালক ও সুপারভাইজারকে পিটিয়ে হত্যা

সাভার প্রতিনিধ, এটিভি সংবাদ

ঢাকার সাভারে বাড়তি ভাড়ার জেরে বেধড়ক পিটুনির শিকার হয়ে ইতিহাস পরিবহনের বাসের চালক ও সুপারভাইজারের মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে নবীনগর-চন্দ্রা মহাসড়কের ঢাকা রপ্তানি প্রক্রিয়াজাতকরণ এলাকায় (ডিইপিজেড) এ মারধরের ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে গাজীপুরের কাশিমপুরে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল হাসপাতালে ভর্তি করা হলে রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তাঁরা মারা যান।

নিহতরা হলেন, ইতিহাস পরিবহনের চালক সোহেল রানা বাবু (২৬)। তার বাড়ি গাজীপুরের টঙ্গী এলাকায়। নিহত অপরজন হলেন একই বাসের সুপারভাইজার হৃদয় হোসেন (৩০)। তার গ্রামের বাড়ি ময়মনসিংহের ফুলপুর এলাকায়।

পুলিশ ও স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, বাড়তি ভাড়া চাওয়ায় হামলার শিকার হন ইতিহাস পরিবহনের বাসচালক সোহেল রানা ও সুপারভাইজার হৃদয়। এ সময় স্থানীয়রা তাদের উদ্ধার করে দ্রুত কাশিমপুরের শেখ ফজিলাতুন্নেছা হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

আশুলিয়া থানার ওসি (তদন্ত) মো. মাসুদুর রহমান ইতিহাস পরিবহনের বাসের হেলপারের বরাত দিয়ে জানান, মিরপুর থেকে ছেড়ে আসা বাসে ২০ টাকা বাড়তি ভাড়া নিয়ে যাত্রীদের সঙ্গে তর্ক-বির্তক হয়। তাদের মধ্যে এক যাত্রী চালক ও সুপারভাইাজারকে মারধরের হুমকি দেয়। এরপর বাসটি ইপিজেড এলাকায় পৌঁছালে কয়েকজন যুবক বাসে উঠে চালক ও সুপারভাইজারকে মারধর শুরু করে। এ সময় বাসের হেলপার পালিয়ে যান। পরে গুরুতর আহত অবস্থায় চালক ও সুপারভাইজারকে হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তারা মারা যান।

আশুলিয়া থানার ওসি এএফএম সায়েদ জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছে। সেই সঙ্গে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :