atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > এমবাপ্পে যা বললেন মৌসুমসেরা হয়ে

এমবাপ্পে যা বললেন মৌসুমসেরা হয়ে

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ :

কিছুদিন আগে এমবাপ্পে নিজেই নিশ্চিত করেছেন ক্লাব ছাড়ার কথা। যদিও তার পরবর্তী ক্লাব কোনটি তা জানাননি। তবে নানান গুঞ্জনে শোনা যাচ্ছে, রিয়াল মাদ্রিদ হতে পারে এমবাপ্পের পরবর্তী গন্তব্য। তার আগে চলতি মৌসুমে লিগ ওয়ানের সেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন এমবাপ্পে। আগামী মৌসুমে নিজের নতুন অধ্যায়ের শুরু করার অপেক্ষায় ফরাসি এই স্ট্রাইকার।

২০২৩-২৪ মৌসুমটা লিগে দুর্দান্ত কাটিয়েছেন এমবাপ্পে। তার দলও কোন প্রতিদ্বন্দ্বিতা ছাড়াই লিগ শিরোপা জিতেছে। লিগে পুরো মৌসুমজুড়ে দারুণ পারফর্ম করায় আরও একবার লিগ ওয়ানের সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন এমবাপ্পে। প্যারিসে সোমবার (১৩ মে) রাতে এক অনুষ্ঠানে ২০২৩-২৪ মৌসুমেও লিগ ওয়ানের সেরা খেলোয়াড় হিসেবে ২৫ বছর বয়সী এই তারকার নাম ঘোষণা করা হয়। লিগ ওয়ানের মৌসুম সেরা পুরষ্কার পাওয়ার পর এমবাপ্পে জানালেন, ভবিষ্যৎ নিয়ে রোমাঞ্চিত তিনি।

কিলিয়ান এমবাপ্পে বলেন, ‘আমার জীবনের এই অধ্যায় শেষ হতে যাচ্ছে। আমার ক্যারিয়ারে খুব গুরুত্বপূর্ণ একটা অংশ ছিল লিগ ওয়ান। এখন আমি জীবনের নতুন এক পর্ব শুরু করতে যাচ্ছি। সামনে যা আসছে, তা দারুণ রোমাঞ্চকর, কিন্তু সেটা অন্য ব্যাপার… আমি আমার পরিবারকে ধন্যবাদ জানাতে চাই, যারা ভালো ও খারাপ সময়ে আমার পাশে ছিল।’

বরাবরের মতো এমবাপ্পেকে ধরে রাখতে এবারও অনেক চেষ্টা করেছে পিএসজি। তবে এমবাপ্পে নিজেই চুক্তির মেয়াদ আর বাড়াতে আগ্রহী হননি। এবার এমবাপ্পে নতুন চ্যালেঞ্জ নেয়ার জন্য প্রস্তুত বলে জানিয়েছেন।

এমবাপ্পে বলেন, ‘আমার মনে হয়, জীবনে সবকিছুর জন্যই সঠিক সময় নির্বাচন করতে হয়। এখন কেবল জানি, আমি পিএসজি ছেড়ে যাচ্ছি। বাকি সব বিষয় জানার এটা সঠিক সময় নয়।’

লিগ ওয়ানে পাঁচবার মৌসুম সেরা ফুটবলার হয়েছেন এমবাপ্পে। এক দশক ফ্রান্সে কাটানোর পর এবার নিজ দেশকে বিদায় দিচ্ছেন তিনি। ২০১৫ সালে মোনাকোর হয়ে সিনিয়র পর্যায়ে খেলা শুরু করেছিলেন। এরপর ২০১৮ সালে পিএসজিতে যোগ দেন ফ্রান্সের এই তারকা। এদিকে লা লিগা সভাপতি হাভিয়ের তেবাস জানিয়েছেন, খুব শিগগিরই রিয়ালে যোগ দিতে যাচ্ছেন এমবাপ্পে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :