atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > সিলেটে রাজপথে মশারি নিয়ে

সিলেটে রাজপথে মশারি নিয়ে

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ : 

সিলেটে মশা নিধনের দাবিতে যৌথভাবে মশারি নিয়ে প্রতীকী শোভাযাত্রা ও সমাবেশ করেছে তিনটি সংগঠন। এসময় ‘মশা নিয়ে ভাবনা আর না আর না, সিলেট সিটি করপোরেশনের লোক দেখানো মশার ওষুধ ছিটানো আর দেখতে চাই না চাই না’ এমন স্লোগান দেন তারা।

বুধবার সিলেট কল্যাণ সংস্থা (সিকস), সিলেট বিভাগ যুবকল্যাণ সংস্থা (সিবিযুকস) ও সিলেট প্রবাসীকল্যাণ সংস্থার যৌথ উদ্যোগে এই কর্মসূচি পালন করে। তারা সিলেট কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণ থেকে সিলেট সিটি করপোরেশন পর্যন্ত মশারি নিয়ে প্রতীকী শোভাযাত্রা নিয়ে যায়।

প্রতীকী শোভাযাত্রার আগে সিলেট কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সিকস’র কার্যকরী কমিটির সভাপতি মোহাম্মদ এহছানুল হক তাহেরের সভাপতিত্বে এবং সিবিযুকস’র সিলেট মহানগর কমিটির সভাপতি হুমায়ুন রশিদ চৌধুরীর পরিচালনায় বক্তৃতা করেন- সিকস’র কার্যকরী কমিটির সহ-সাধারণ সম্পাদক মো. তালেব হোসেন তালেব, সিবিযুকস’র বিভাগীয় কমিটির সভাপতি মুখতার আহমেদ তালুকদার, সিনিয়র সহ-সভাপতি মো. নাজমুল হুসাইন, সহ-সভাপতি আব্দুস সোবহান আজাদ, সহ-সাধারণ সম্পাদক মোহাম্মদ সাজ্জাদ খান, সাংগঠনিক সম্পাদক মুসলেহ উদ্দিন চৌধুরী মিলাদ প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, সিলেটের ঘরে-বাইরে, বাসা কিংবা অফিস-সব জায়গায় মশা। মশার যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে উঠেছে মানুষ। মশা নিধনে কার্যকর পদক্ষেপ না নিলে সিলেট মহানগরীর মশার নগরীতে পরিণত হবে। সমাবেশ থেকে আগামী এক মাসের মধ্যে মশা নিধনে মাঠ পর্যায়ে কার্যকর পদক্ষেপ গ্রহণ করা না হলে কঠিন কর্মসূচি ঘোষণা করবেন বলে জানান বক্তারা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :