atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > বাগেরহাটের রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত

বাগেরহাটের রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত

জেলা  প্রতিনিধি বাগেরহাট,  এটিভি সংবাদ :

বাগেরহাটের রামপালে নিয়ন্ত্রণহীন পিক-আপ গাড়ির ধাক্কায় মোসাঃ শোভা খাতুন (৯) নামের এক চতুর্থ শ্রেণির স্কুল পড়ুয়া শিক্ষার্থী নিহত হয়েছে।

নিহত শোভা উপজেলার শ্রীফলতলা এলাকার মোঃ আলমগীর হোসেনের মেয়ে। সে পাশ্ববর্তী শ্রীফলতলা কিন্ডারগার্টেনের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (২৫ মে) সকাল ৬.৪৫ টার দিকে মায়ের সাথে প্রাইভেট পড়ার জন্য হেঁটে হেঁটে রামপালের দিকে যাচ্ছিল। তারা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে পৌঁছালে পিছন দিক থেকে ঘাতক পিক-আপ এসে শোভাকে ধাক্কা দিয়ে ড্রাইভার পিক-আপ ফেলে পালিয়ে যায়। পিকআপের ধাক্কায় শোভা রাস্তার উপর পড়ে গুরুতর জখম হয়। তার মায়ের চিৎকার চেঁচামেচি শুনে স্থানীয় লোকজন তাকে রামপাল  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এ খবর পেয়ে রামপাল থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঘাতক পিক-আপটি থানায় নিয়ে যায়।

এ বিষয়ে রামপাল থানার ওসি (তদন্ত) বিধান বিশ্বাসের কাছে জানতে চাইলে তিনি বলেন, শনিবার সকালে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় চতুর্থ শ্রেণির একটি বাচ্চা মারা গেছে। বিষয়টি অত্যন্ত বেদনাদায়ক। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং ঘাতক পিক-আপটি আটক করা হয়েছে। নিয়ন্ত্রনহীন পিক-আপ চালককে আটক করা সম্ভব হয়নি। তাকে আটকের চেষ্টায় পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :