atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > তফসিল ঘোষণা ছাত্র অধিকার পরিষদের

তফসিল ঘোষণা ছাত্র অধিকার পরিষদের

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের দ্বিতীয় কাউন্সিলের তফসিল করা হয় আজ বুধবার (২৯ মে) সন্ধ্যায়। গণঅধিকার পরিষদের অস্থায়ী কার্যালয় আল রাজী কমপ্লেক্সে ছাত্র অধিকার পরিষদের নির্বাচন সম্পন্ন করার লক্ষ্যে গঠিত নির্বাচন কমিশন এই তফসিল ঘোষণা করে। প্রধান নির্বাচন কমিশনার আবু হানিফ লিখিত তফসিল পাঠ করেন, ঘোষিত তফসিলে নির্বাচন সংক্রান্ত বিষয় গুলো উল্লেখ রয়েছে। এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মু. নিজাম উদ্দিন, অ্যাড. মো. খালিদ হোসেন, মো. খোরশেদ আলম ও সৈয়দ মাহবুবুর রহমান।

তফসিলে বলা হয়, নির্বাচনী তফসিল ঘোষণা ২৯ মে মঙ্গলবার, খসড়া ভোটার তালিকা প্রকাশ ১ জুন, চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ ৩ জুন, মনোনয়ন পত্র সংগ্রহ ৪-৮ জুন, মনোনয়ন পত্র জমাদান ৯-১০ জুন, প্রার্থীদের প্রাথমিক তালিকা প্রকাশ ১২ জুন, মনোনয়ন পত্র সংক্রান্ত অভিযোগ দাখিল ১৩ জুন, অভিযোগ নিষ্পত্তি ১৫ জুন, প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন ২০ জুন, চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ ২১ জুন ও ২৮ শে জুন ভোট গ্রহণ ও ফলাফল প্রকাশ।

এর আগে গত শুক্রবার (২৪ মে) রাতে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের তিনজন উপদেষ্টা, গণঅধিকার পরিষদের সভাপতি নুরুল হক নুর, সাধারণ সম্পাদক মো. রাশেদ খান,সিনি. যুগ্ম সাধারণ সম্পাদক হাসান আল মামুন সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই নির্বাচন কমিশন ঘোষণা করা হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :