atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > দেশে লুটপাটতন্ত্র কায়েম করেছে আ.লীগ:এবি পার্টি

দেশে লুটপাটতন্ত্র কায়েম করেছে আ.লীগ:এবি পার্টি

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

গণতন্ত্রের কথা বলে আওয়ামী লীগ দেশে লুটপাটতন্ত্র কায়েম করেছে বলে মন্তব্য করেছেন আমার বাংলাদেশ পার্টির (এবি পার্টি) নেতারা।

তারা বলেন, আওয়ামী লীগ মুখে মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠার কথা বললেও বাস্তবে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব বিরোধী প্রধান শক্তি। কথায় কথায় গণতন্ত্রের বুলি আওড়িয়ে তারা দেশে একব্যক্তির শাসন ও লুটপাটতন্ত্র কায়েম করেছে। শুক্রবার বিকালে রাজধানীর বিজয়নগরে বিক্ষোভ সমাবেশে বক্তারা এসব কথা বলেন।

এবি পার্টির আহ্বায়ক সোলায়মান চৌধুরী বলেন, সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) আজিজ আহমেদ পদে থেকে অপরাধ করেছেন। তাকে সেনা আইন ও ফৌজদারি দুই আইনেই বিচারের আওতায় আনতে হবে। বেনজীর আহমেদের শুদ্ধাচার সনদ প্রত্যাহার করতে হবে। প্রতিবছর ৩১ জুলাইয়ের মধ্যে মন্ত্রী, এমপি, সব বাহিনী প্রধান, আমলা, শীর্ষ ব্যবসায়ী ও শিল্পপতির সম্পদের তালিকা শ্বেতপত্র আকারে প্রকাশের বাধ্যবাধকতা জাতীয় রাজস্ব বোর্ডের এখতিয়ারে রাখার দাবি জানান তিনি।

সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু বলেন, গত ১৬ বছরে আওয়ামী লীগ সরকার কয়েক হাজার বেনজীর ও আজিজ তৈরি করেছে। এদের অবৈধ সম্পদ অর্জনের সুযোগ দিয়ে তার বিনিময়ে, তাদের কাছ থেকে অসাংবিধানিক ও অবৈধ সার্ভিস নিয়েছে সরকার।

এ সময় আরও বক্তব্য রাখেন, দলের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট তাজুল ইসলাম, যুগ্ম সদস্য সচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, সিনিয়র সহকারী সদস্য সচিব আব্দুল বাসেত মারজান, মহানগর উত্তরের আহ্বায়ক আলতাফ হোসাইন প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :