atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > সালমানকে হত্যার পরিকল্পনা ছিল পাকিস্তানি অস্ত্র দিয়ে,দাবি পুলিশের

সালমানকে হত্যার পরিকল্পনা ছিল পাকিস্তানি অস্ত্র দিয়ে,দাবি পুলিশের

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ :

মাত্র মাসখানেক আগেই সালমান খানের বাড়ির সামনে এসে ভোর রাতে গুলি চালিয়ে যায় দুই ব্যক্তি। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই, ফের চমকে দেওয়ার মতো তথ্য প্রকাশ্যে আনল পুলিশ। নবি মুম্বাইয়ের পুলিশের পক্ষে থেকে এদিন জানানো হয়েছে, আগের ছক বানচাল হওয়ার পর লরেন্স বিষ্ণোইয়ের দল নতুন প্ল্যান করেছে সালমানকে তারই পানভেল ফার্ম হাউজে খুন করার জন্য। খবর হিন্দুস্তান টাইমসের।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে জানানো হয়েছে, তারা সালমান খবর বাড়ির সামনে গুলি চালানোর কেসের ডিটেল হাতে পেয়েছে। সেখান থেকেই তারা দেখতে পেয়েছেন একটি এফআইআরের কপি- যেখানে দাবি করা হয়েছে লরেন্স বিষ্ণোই, আমেরিকায় থাকা তার ভাই আনমোল বিষ্ণোই এবং গোল্ডি ব্রার একে ৪৭, এম ১৬, একে ৯২ ইত্যাদি কিনেছিল একজন পাকিস্তানি অস্ত্র সাপ্লায়ারের কাছ থেকে। সেগুলো দিয়েই সালমানকে হত্যার পরিকল্পনা ছিল তাদের।

পুলিশের পক্ষ থেকে এদিন আরও জানানো হয়েছে, এ অস্ত্র দিয়ে তারা সালমানের গাড়ি উড়িয়ে দিতে চেয়েছিল বা তার ফার্মহাউজে তছনছ করতে চেয়েছিল। কিন্তু তারপরেও বাড়ির বাইরে গিয়ে গুলি করার মতো দ্বিতীয় প্ল্যান তারা কেন বানাল সেটা নিয়ে ধোঁয়শায় পুলিশ।

সালমান খানের বাড়ির বাইরে গুলি চালানোর পর এই কেসে একাধিক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। এই বিষয়ে বলে রাখা ভালো ১৯৯৮ সাল থেকে বিষ্ণোই গ্যাংয়ের চক্ষুশূল হয়ে রয়েছেন সালমান খান। ওই বছরই একটি ছবির শুটিংয়ে গিয়ে তিনি রাজস্থানে একটি কৃষ্ণসার হরিণ মারেন। আর এই বিষ্ণোই গ্যাং কৃষ্ণসার হরিণকে দেবতা রূপে পুজা করে। বলাই বাহুল্য এতে তাদের ধর্মে আঘাত লেগেছে। সেটারই প্রতিবাদে তারা সালমান খানকে হত্যা করতে চাইছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :