atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হচ্ছে ভোরে

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হচ্ছে ভোরে

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ :

অপেক্ষার পালা শেষ হতে যাচ্ছে। রোববার (২ জুন) ভোরে পর্দা উঠছে টি-টোয়েন্টি বিশ্বকাপের। উদ্বোধনী ম্যাচে মাঠে নামছে সহ-আয়োজক যুক্তরাষ্ট্র ও কানাডা।

ডালাসের গ্রান্ড প্রেইরি স্টেডিয়ামে বাংলাদেশ সময় ভোর সাড়ে ৬টায় মুখোমুখি হবে ‘এ’ গ্রুপের দুই দল যুক্তরাষ্ট্র ও কানাডা। এদিন ম্যাচ আছে আরও একটি। রাত সাড়ে ৮টায় ‍মুখোমুখি হবে ‘সি’ গ্রুপের ওয়েস্ট ইন্ডিজ ও পাপুয়া নিউগিনি। এ ম্যাচটি গড়াবে গায়ানায়।


প্রথমবারের মতো ২০ দলের অংশগ্রহণে আয়োজিত হতে যাওয়া এই বিশ্বকাপ চলবে এক মাস, তাতে মোট ম্যাচ হবে ৫৫টি। গ্রুপপর্বের ম্যাচগুলো শেষ হবে ১৮ জুন। এরপর মাঠে গড়াবে সুপার এইটের খেলা, যা শেষ হবে ২৫ জুন। ২৬ ও ২৭ জুন হবে দুটি সেমিফাইনাল। ফাইনাল মাঠে গড়াবে ২৯ জুন।
এবারের বিশ্বকাপের ম্যাচগুলো হবে যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের ৯টি ভেন্যুতে। এর মধ্যে যুক্তরাষ্ট্রে ভেন্যু ৩টি, গ্রান্ড প্রেইরি ছাড়া অন্য ২টি- নাম নাসাউ ও সেন্ট্রাল ব্রোওয়ার্ড পার্ক। ওয়েস্ট ইন্ডিজের ভেন্যুগুলো হলো- প্রভিডেন্স স্টেডিয়াম, কেনিংস্টন ওভাল, ভিভ রিচার্ডস স্টেডিয়াম, ব্রায়ান লারা স্টেডিয়াম, আরনস ভেল গ্রাউন্ড ও ড্যারেন সামি স্টেডিয়াম।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :