atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > রণবীরের ভিডিও ভাইরাল অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক বিবাহ অনুষ্ঠানে

রণবীরের ভিডিও ভাইরাল অনন্ত-রাধিকার দ্বিতীয় প্রাক বিবাহ অনুষ্ঠানে

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ :

ধনকুবের মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের দ্বিতীয় প্রাক বিবাহ অনুষ্ঠান হয়েছে ইউরোপের একটি বিলাসবহুল ক্রুজে। যেখানে বড় বড় শিল্পপতি থেকে শুরু করে, বলিউড অভিনেতারা ভিড় জমিয়েছেন। তারকাদের ধামাকাদার পারফরম্যান্স দিয়ে আলোকিত করছেন মঞ্চ।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, শনিবার এই অনুষ্ঠানে অভিনেতা রণবীর সিং এর একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা গিয়েছে, রণবীর গায়ক গুরু রনধাওয়ার পারফরম্যান্সে উদ্যামভাবে নাচছেন। রণবীরের সে ভিডিও দেখে উচ্ছ্বসিত ভক্তরাও।

ভিডিওতে দেখা যায়, গুরু রণবীরকে মঞ্চে আমন্ত্রণ জানান, যার ঠিক পরে রণবীর তার উদ্যমী মুভ নিয়ে ডান্স ফ্লোর দখল করেন। এসময় রণবীরের পরনে ছিল একটি কালো পোশাক,‘নাইট ভাইব’ বজায় রাখার জন্য নিজের চুল খোলাই রেখেছিলেন উৎসবের সন্ধ্যায়।

এরপর মঞ্চ মাতাতে দেখা যায়, বীর পাহাড়িয়া এবং অরি ওরফে ওরহান আওয়াত্রামনিকেও।

এছাড়া বিলাসবহুল ক্রুজে পারফর্ম করেছন সঙ্গীত শিল্পী ক্যাটি পেরি থেকে শুরু করে মিউজিক ব্যান্ড‘ব্যাকস্ট্রিট বয়েজ’ও।

ইউরোপে বিলাসবহুল ক্রুজের যাত্রাপথটি ইতালি থেকে ফ্রান্সের দক্ষিণে এবং পিছনের একটি মনোরম ৪,৩৮০ কিলোমিটার যাত্রা করে। গত ২৯শে মে একটি ওয়েলকাম লাঞ্চের মাধ্যমে শুরু হয়েছিল, তারপরে অনুষ্ঠিত হয় একটি ‘স্টারি নাইট’- থিমযুক্ত সন্ধ্যার অনুষ্ঠান। ৩০শে মে, অতিথিরা একদিনের জন্য রোমে ঘোরেন। এরপর একটি নৈশভোজ এবং একটি আফটার-পার্টির ব্যবস্থা রাখা হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :