atv sangbad

Blog Post

atv sangbad > জাতীয় > নারীসহ ৩ জনের যাবজ্জীবন মাদক মামলায় ফরিদপুরে

নারীসহ ৩ জনের যাবজ্জীবন মাদক মামলায় ফরিদপুরে

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

ফরিদপুরে মাদক মামলায় নারীসহ ৩ তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে আরও ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

রোববার (২ জুন) দুপুরে ফরিদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শিহাবুল ইসলাম এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন: সাতক্ষীরা জেলার পাথরঘাটার মৃত ওহিদুর রহমানের ছেলে মোশারফ হোসেন (৫২), যশোরের রবীন্দ্রনাথ সড়কের মো. সাঈদ হোসেন কালুর পুত্র জাহিদ হোসেন সুমন (২৬) ও ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুরের সেলিম শেখের স্ত্রী রিংকি বেগম (২৭)।

মামলা সূত্রে জানা যায়, ২০১৯ সালের ১ আগস্ট রাত ১টার দিকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে তাদের আটক করা হয়। গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল অস্থায়ী চেকপোস্ট বসিয়ে একটি পিকআপ থেকে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ১ হাজার ১২৪ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাবের ফরিদপুর ক্যাম্পের ডিএডি মোসলেম উদ্দিন বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা করেন। মামলার ৫ বছর পর রায় ঘোষণা করা হলো।

রায়ের সত্যতা নিশ্চিত করে রাষ্ট্রপক্ষের কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট নবাব আলী মৃধা জানান, এক নারীসহ তিনজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) সারনির ১৪ (গ) ধারায় প্রত্যেককে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ডের আদেশ দেন আদালতের বিচারক।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :