atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > গাইবান্ধায় পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এর ব্যপক উন্নয়ন

গাইবান্ধায় পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এর ব্যপক উন্নয়ন

গাইবান্ধা জেলা প্রতিনিধি, এটিভি সংবাদ:

পানি সমপদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারম্নক এমপি বলেছেন, চরাঞ্চলের মানুষের জীবনমান উন্নয়ন ও কৃষি উৎপাদন বৃদ্ধি নিশ্চিত করতে নদী ভাঙনরোধ ও স্থায়ীন বাঁধ নির্মাণ করা হবে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৃতীয়বারের মত সরকার গঠনের পর থেকেই দেশের আনাচে-কানাচে উন্নয়নের জোয়ার বইছে। তিনি বলেন, বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়নের ফলে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে এবং কর্মসংস্থান নের ব্যাপক সৃষ্টি হয়েছে। এসব নদী ভাঙন এলাকার খেটে খাওয়া মানুষকে আর বান হারা হতে হবে না। তারা নিজেরাই এলাকায় চাষাবাদ করে জীবনমান উন্নয়নে সড়াম হবে।
তিনি রোববার গাইবান্ধার ফুলছড়ি উপজেলার এরেন্ডাবাড়ি ইউনিয়নের জিগাবাড়ি হাইস্কুল মাঠে এক মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন। এরেন্ডাবাড়ি ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন, কুড়িগ্রাম-৪ আসনের সংসদ সদস্য মো. বিপ্লব হাসান, পানি সম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বজলুর রশিদ, পানি উন্নয়ন বোর্ডের মহাপরিচালক মুহাম্মদ আমিরুল ইসলাম ভুঞা, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান
মো. আবু সাঈদ, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আমিনুর জামান রিংকু, সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাড. সামশীল আরেফিন টিটুসহ স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ। এর আগে পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এমপিকে। আওয়ামী লীগের নেতা কর্মী গাইবান্ধা জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা। উপজেলা চেয়ারম্যান ও যুবলীগ ছাত্রলীগ পানি উন্নয়ন বোর্ড গাইবান্ধ পক্ষ থেকে শুভেচ্ছা বিনিময় করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :