atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > ঘর থেকে তুলে নিয়ে তরুণীকে ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত

ঘর থেকে তুলে নিয়ে তরুণীকে ধর্ষণ, গ্রেফতার অভিযুক্ত

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

নেত্রকোনার মদনে এক তরুণীকে ঘর থেকে তুলে নিয়ে ধর্ষণের অভিযোগে করা মামলায় পলাতক আসামি মো. ইমরান হোসেন ওরফে চান্দু (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।

কিশোরগঞ্জ সদরের বড়পুল মোড় এলাকা থেকে বৃহস্পতিবার রাত ৯টার দিকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার মো. ইমরান হোসেন ওরফে চান্দু মদন উপজেলার কাইকুড়িয়া গ্রামের মৃত ছন্দু মিয়ার ছেলে।

শুক্রবার (৭ জুন) সকালে ময়মনসিংহ র‌্যাব-১৪ কিশোরগঞ্জ (সিপিসি-২) ক্যাম্পের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার মো. আশরাফুল কবীর এ বিষয়টি নিশ্চিত করেছেন।

র‌্যাব জানায়, গত ১৪ এপ্রিল রাতে প্রতিবেশী এক তরুণীকে ঘর থেকে মুখ চেপে ধরে তুলে নিয়ে বাড়ির পাশের খেতে ধর্ষণ করে ফেলে রেখে যায় চান্দু। এ ঘটনার দুদিন পর ওই তরুণী বাদী হয়ে ইমরানের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা করে। এদিকে ঘটনার পর গ্রেফতার এড়াতে এলাকা ছেড়ে পালিয়ে গা-ঢাকা দেয়।

তবে র‌্যাব পলাতক ইমরানকে ধরতে গোয়েন্দা নজরদারি বাড়ায়। নানা তথ্য-উপাত্ত সংগ্রহের একপর্যায়ে গত বৃহস্পতিবার কিশোরগঞ্জ সদরের বড়পুল মোড় এলাকায় তার অবস্থান শনাক্ত করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পরে র‌্যাব-১৪-এর কিশোরগঞ্জ ক্যাম্পের একটি দল অভিযান চালিয়ে ইমরানকে গ্রেফতার করে। পরে শুক্রবার সকালে তাকে মদন থানায় হস্তান্তর করা হয়।

মদন থানার ওসি উজ্জ্বল কান্তি সরকার জানান, আইনি প্রক্রিয়া শেষে ইমরানকে শুক্রবার দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :