atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > মমতাজ‘এইডস’ হওয়া প্রসঙ্গে মুখ খুললেন

মমতাজ‘এইডস’ হওয়া প্রসঙ্গে মুখ খুললেন

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ : 

এবার সংসদের টিকিট না পেয়ে বিদেশ ঘুরে নানা অনুষ্ঠানে অংশ নিচ্ছেন জনপ্রিয় ফোক সম্রাজ্ঞী ও সাবেক সংসদ সদস্য মমতাজ বেগম। সম্প্রতি এই গুণী কণ্ঠশিল্পীকে নিয়ে ‘এইডস’ রোগে আক্রান্ত হওয়ার ভুয়া গুঞ্জন ছড়িয়ে পড়ে নেট পাড়ায়। সেই গুঞ্জন শুনে মুখ খুলেছেন ফোক সম্রাজ্ঞী মমতাজ।

সম্প্রতি আমেরিকা থেকে একাধিক স্টেজ শো করে দেশে ফিরেছেন মমতাজ। বিষয়টি তার কানেও গিয়েছে। এটি নিয়ে ভীষণ বিব্রত হয়েছেন তিনি।

আসন্ন কোরবানির ঈদ নিয়ে অনেক ব্যস্ত মমতাজ। এরই মধ্যে এক দলের এমন বানানো মিথ্যাচার শুনে বেশ অবাক হয়েছেন তিনি।

বিষয়টি নিয়ে মমতাজ বলেন, ‘শুনলাম, আমার নাকি এইডস হয়েছে! বিষয়টি বিব্রতকর। আল্লাহর রহমতে আমি সুস্থ ও খুব ভালো আছি। আর সে কারণেই স্টেজ শো নিয়ে দেশ-বিদেশ ঘুরে বেড়াতে পারছি। ঈদের পরও দেশের বাইরে যাচ্ছি। যারা এসব মিথ্যা কিংবা গুজব ছড়াচ্ছে তাদের সুবুদ্ধির উদয় হোক।’
 
জানা গেছে, ঈদের পরদিন স্টেজ শোতে অংশ নিতে দুবাই যাচ্ছেন তিনি। গান গাওয়ার পাশাপাশি সেখানের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও অংশ নেবেন।
 
মমতাজ বেগম বাংলা লোকগানের সংগীত শিল্পী এবং জাতীয় সংসদের সাবেক সদস্য। বাংলাদেশের সুর সম্রাজ্ঞী বলে খ্যাত মমতাজ তার চার দশকের কর্মজীবনে ৭০০-এর অধিক গান রেকর্ড করেছেন। তিনি দুইবার শ্রেষ্ঠ নারী কণ্ঠশিল্পী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :