atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > ৩৩ সদস্যের আহ্বায়ক কমিটি অনুমোদন পোল্যান্ড বিএনপির

৩৩ সদস্যের আহ্বায়ক কমিটি অনুমোদন পোল্যান্ড বিএনপির

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ :

বিএনপির পোল্যান্ড শাখার ৩৩ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।  বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর গত রোববার এই কমিটির অনুমোদন দেন।

নতুন কমিটিতে শরীফ আব্দুল্লাহকে (ঢাকা) আহ্বায়ক, মোহাম্মদ আলমগীর হোসাইনকে (কুমিল্লা) সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও কামরুল হাসান বিপ্লবকে (নেত্রকোনা) সদস্য সচিব করা হয়েছে।

নতুন কমিটির যুগ্ম আহ্বায়ক হয়েছেন বকতিয়ার উদ্দিন (খুলনা), সারোয়ার হোসেন (টাঙ্গাইল), আব্দুল্লাহ আল নোমান (নোয়াখালী), রবিউল আলম আরশ (নারায়ণগঞ্জ), নুর হোসাইন (নোয়াখালী), সারোয়ার আহমেদ (ঢাকা), আবু কাওসার (কুমিল্লা) ও ইস্পার রাশিদ মন্ময় (ঢাকা)।

যুগ্ম সদস্য সচিব হয়েছেন আল আমিন (ময়মনসিংহ) ও তানভীর আহমেদ খান তন্ময় (কুষ্টিয়া)।

সদস্যরা হলেন- মুশফিকুর রহমান (ফরিদপুর), শেখ মাজহারুল ইসলাম (ময়মনসিংহ), আল আমিন সরকার (নেত্রকোনা), জাকিরুল ইসলাম (কুমিল্লা), ঈদুল আযম আখঞ্জি অভি (সিলেট), জুবায়ের আব্দুল বারী (বরিশাল), আমিনুল ইসলাম (কুমিল্লা), শাহিন আলম (নোয়াখালী), সাব্বির মোজাম্মেল হোসেন (ফরিদপুর), আরিফুল ইসলাম (চট্টগ্রাম), সিদ্দিক আহমেদ কামাল (কিশোরগঞ্জ), ফজলুল হক (নোয়াখালী), আরিফুর রহমান (নোয়াখালী), ইকবাল হোসাইন (নোয়াখালী), রিফাদুল ইসলাম ইমন (ময়মনসিংহ), ইয়াকুব নবী মামুন (কুমিল্লা), হাবিবুর রহমান মৃধা (ময়মনসিংহ), লোকমান আহমেদ (সিলেট), রাকিব হাসান (যশোর) ও জিয়াউর রহমান (বগুড়া)।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :