atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > গরুর ট্রাকে পুলিশের চাঁদাবাজি, ৫ সদস্য বরখাস্ত!

গরুর ট্রাকে পুলিশের চাঁদাবাজি, ৫ সদস্য বরখাস্ত!

বিচার দেখার অপেক্ষায় সর্বস্তরের জনসাধারণ

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ  

এ দেশে পুলিশের চাঁদাবাজি নতুন কিছু নয়। সুযোগ পেলেই চাঁদাবাজির মহারাজত্ব কায়েম করে পুলিশ বাহিনী। ছাড় দেয়না এ বাহিনী কোনকিছুতে। কোরবানির গরুবাহী ট্রাক থেকে চাঁদাবাজির অভিযোগে নারায়ণগঞ্জ জেলার পাঁচ পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল অভিযোগ পাওয়ার পর ওই পাঁচজনকে সাময়িক বরখাস্ত করেন। শনিবার পুলিশ সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

তারা হলেন- রূপগঞ্জ থানার এসআই শেখ নজরুল ইসলাম, নারায়ণগঞ্জ পুলিশ লাইনসের এসআই মো. আসাদুজ্জামান, কনস্টেবল নাজির শেখ, কনস্টেবল যুগল মন্ডল ও তানভীর হোসেন আকাশ। এছাড়া চাঁদাবাজির ঘটনা তদন্তে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপারকে (ক্রাইম) প্রধান করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কারো বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেলে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। কোরবানির পশুর হাটে চাঁদাবাজির অভিযোগ পাওয়া গেলে পুলিশ তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করছে।

এদিকে পুলিশের কোনো সদস্য অপরাধে জড়িত থাকলে বিন্দুমাত্র ছাড় দেওয়া হবে না বলে হঁশিয়ারি দিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুলাহ আল-মামুন। তিনি বলেছেন, অপরাধীদের বিরুদ্ধে পুলিশের অবস্থান ‘জিরো টলারেন্স’।

অপরাধীদের বিরুদ্ধে যদি জিরো টলারেন্স হয়ে থাকে, তাহলে হাতে-নাতে চাঁদাবাজি পুলিশ সদস্যদের বিরুদ্ধে কি ধরণের বিচার হবে? বিচার দেখার অপেক্ষায় এ দেশের সর্বস্তরের জনসাধারণ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :