atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > ইউরোয় নিজেদের প্রথম ম্যাচে নিজের নাক ফাঁটিয়েছেন এমবাপ্পে

ইউরোয় নিজেদের প্রথম ম্যাচে নিজের নাক ফাঁটিয়েছেন এমবাপ্পে

ক্রীড়া প্রতিবেদক, এটিভি সংবাদ 

বড় টুর্নামেন্টের আগে আলোচনায় থাকার মতো একটা করে মন্তব্য করেন কিলিয়ান এমবাপ্পে। কাতার বিশ্বকাপের আগে দক্ষিণ আমেরিকা অঞ্চলের ফুটবল নিয়ে কটাক্ষের সুরে বলেছিলেন, ইউরোপের মতো এগোয়নি লাতিন ফুটবল। পরে আর্জেন্টিনার কাছে বিশ্বকাপের ফাইনাল হারে তারা।

এবার ইউরোর আগে এমবাপ্পে বলেন, বিশ্বকাপের চেয়ে ইউরো কঠিন। এখানে প্রতি দলের মান ১৯-২০। কিন্তু বিশ্বকাপে অনেক সহজ দল পাওয়া যায়। তার ওই মন্তব্য চর্চায় থাকতে থাকতে অস্ট্রিয়ার বিপক্ষে ইউরোয় নিজেদের প্রথম ম্যাচে নিজের নাক ফাঁটিয়েছেন ফ্রান্সম্যান।

ফ্রি কিক থেকে নেওয়া শটে হেড করতে গিয়ে প্রতিপক্ষের ফুটবলারের পিঠে জোরে আঘাত করেন এমবাপ্পে। নাক ফেঁটে মুহূর্তে রক্ত বের হয়ে আসে। প্রাথমিক চিকিৎসা নেওয়ার পরও মাঠে ফিরতে পারেননি তিনি। তাৎক্ষনিক তাকে হাসপাতালে নিয়ে এক্স রে করা হয়। পরে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, তার নাকের হাড়ে চিড় ধরেছে। তবে সার্জারি করা লাগবে না।

এমবাপ্পে ফ্রান্সের ক্যাম্পে ফিরেছেন। আসরে বাকি ম্যাচগুলো যাতে তিনি খেলতে পারেন সেজন্য তার নাক ঢেকে রাখবে এমন একটা মাস্ক বানানো হয়েছে। এমবাপ্পের নাক ফাঁটার দিন অস্ট্রিয়ার বিপক্ষে ১-০ গোলে জিতেছে ফ্রান্স। গোলটি আসে অস্ট্রিয়ান ফুটবলারের আত্মঘাতী থেকে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :