atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > লক্ষ্মীপুরে হাসপাতালে রোগীদের জন্য খাবার নিয়ে মানবিক মেয়র মাসুম

লক্ষ্মীপুরে হাসপাতালে রোগীদের জন্য খাবার নিয়ে মানবিক মেয়র মাসুম

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

লক্ষ্মীপুরে পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে (সদর) পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া তার ব্যক্তিগত উদ্যোগে দুই শতাধিক রোগীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করছেন। একসময় তিনি আর্থিক অসচ্ছল রোগীদের স্বজনদের হাতে নগদ অর্থ প্রদান করেন।

মঙ্গলবার (১৮ জুন) দুপুরে জেলা সদর হাসপাতালে গিয়ে দেখা যায় মেয়র মাসুম তার দুই হাতে খাবারের প্যাকেট নিয়ে রোগী ও স্বজনদের হাতে এবং বেডে পৌঁছে দিচ্ছেন।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) অরূপ পাল, আওয়ামী লীগ নেতা মিঠু ভূঁইয়া,  যুবলীগ নেতা রকি ভূঁইয়া, রতন ভূঁইয়া, ছাত্রলীগ শুভ ও স্বপনসহ প্রমুখ।

জানতে চাইলে মাসুম ভূঁইয়া জানান, প্রতিবছর রমজান ও কোরবানি ঈদের পরদিন হাসপাতালে চিকিৎসাধীন রোগী ও তাদের স্বজনদের মাঝে খাবার বিতরণ করে আসছেন। খাবার বিতরণের কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানানো হয়।

gg

মেয়র বলেন, অন্যদিনের চেয়ে আজকের হাসপাতাল অনেক পরিষ্কার-পরিচ্ছন্ন। রোগীর সংখ্যা অন্যদিনের চেয়ে কম। বর্তমান দায়িত্বপ্রাপ্ত মেডিকেল অফিসারেরও আন্তরিকতার আছে বলে বুঝা যায়, হাসপাতালের পরিবেশ দেখে।

লক্ষ্মীপুর সদর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া যিনি প্রতিবছর রমজান ও কোরবানি ঈদের পরদিন হাসপাতালে চিকিৎসাধীন রোগী ও স্বজনদের মাঝে খাবার বিতরণ করেন, তিনি নিঃসন্দেহে আর দশজনের মত সাধারণ মানুষ নন। তিনি মানবিক মানুষ বলে আখ্যা দিয়েছেন, এটিভি সংবাদ ডটকম’র সম্পাদক এস এম জামান। সত্যিকারের মুসলমানের নীতি আদর্শ নিয়ে কাজ করা এ মানবিক মানুষটির জন্য দোয়া কামনা করেন সম্পাদক।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :