atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > নেত্রকোনায় ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু!

নেত্রকোনায় ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু!

নেত্রকোনা প্রতিনিধি, এটিভি সংবাদ 

নেত্রকোনায় ভুল চিকিৎসায় রিপা আক্তার (২২) নামে এক প্রসূতির মৃত্যুর অভিযোগ উঠেছে। প্রসূতির মৃত্যুর পর ক্লিনিকের চিকিৎসক, নার্সসহ মালিক পক্ষের লোকজন পালিয়ে যায়।

বৃহস্পতিবার (৪ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে পৌর শহরের বনুয়াপাড়া এলাকায় জিডিটাল সেবা হাসপাতাল নামে একটি  বেসরকারি ক্লিনিকে এ ঘটনা ঘটে।

নিহত রিপা জেলার মদন উপজেলার ফতেপুর ইউনিয়নের রুদ্রশ্রী গ্রামের রফিক মিয়ার স্ত্রী। তিনি গত বুধবার রাতে ওই ক্লিনিকে  অপারেশনের পর একটি মেয়ে সন্তানের জন্ম দেন।

নিহতের স্বামী রফিক মিয়া বলেন, বুধবার সন্তান সম্ভাবা রিপাকে ডিজিটাল সেবা নামের ওই ক্লিনিকে ভর্তি করা হয়। রাতে সিজারিয়ান অপারেশন করার পর একটি মেয়ে সন্তানের জন্ম হয়।

বৃহস্পতিবার  সন্ধ্যা পর্যন্ত রোগী সম্পূর্ণ ভালো ছিল। পরে নতুন একজন নার্স এসে রিপার হাতে থাকা ক্যানোলা খুলে দেয়। পাশাপাশি রিপাকে একটি ইনজেকশন দেওয়া হয়। ইনজেকশন দেওয়ার পরপরই রিপার শরীর নিস্তেজ হয়ে যায়। রিপার মৃত্যুর বিষয়টি টের পেয়ে নার্সসহ হাসপাতালে কর্তব্যরত সব লোকজন পালিয়ে যায়। তবে মেয়ে সন্তানটি ভালো আছে বলে জানা গেছে।

খবর পেয়ে নেত্রকোনা মডেল থানার ওসি আবুল কালাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ওসি জানান, হাসপাতালে গিয়ে কাউকেই পাওয়া যায়নি- সবাই পালিয়ে গেছে। ভুক্তভোগীর স্বজনদের সঙ্গে কথা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।  অভিযোগের ভিত্তিতে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ডিএম০৫/এটিভি০৫০৭/জেড

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :