atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > অবৈধ পথে আসা ৫০ বস্তা ভারতীয় চিনিসহ আ. লীগ নেতা আটক!

অবৈধ পথে আসা ৫০ বস্তা ভারতীয় চিনিসহ আ. লীগ নেতা আটক!

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, এটিভি সংবাদ 

জেলা ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ভারত সীমান্ত দিয়ে অবৈধভাবে আসা ৫০ বস্তা চিনিসহ নুরুন্নবী আজমল (৪৮) নামে এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছে গোয়েন্দা সংস্থার সদস্যরা।

মঙ্গলবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছেন জেলা পুলিশের গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আফজাল হোসেন।

এর আগে সোমবার গভীর রাতে উপজেলার বায়েক ইউনিয়নের চারুয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়। আটক নুরুন্নবী আজমল ওই এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে। তিনি কসবা উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বায়েক ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক।

জেলা পুলিশের গোয়েন্দা শাখার ওসি আফজাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে নুরুন্নবী আজমলের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে তার বসত বাড়ির সামনের গেটে ১০ বস্তা ভারতীয় চিনিসহ হাতেনাতে নুরুন্নবীকে আটক করা হয়। তবে তার সঙ্গে থাকা জনি নামে অপর একজন সহযোগী পালিয়ে যায়। পরে আটককৃতের দেওয়া তথ্যমতে বায়েক আলহাজ শাহ আলম কলেজের সামনের রাস্তা থেকে আরও ৪০ বস্তা অবৈধ পথে আসা চিনি জব্দ করা হয়।

তিনি আরও জানান, মোট ৫০ বস্তা ভারতীয় চিনি উদ্ধারের ঘটনায় নুরুন্নবী আজমল বিরুদ্ধে মামলা করে আদালতে পাঠানো হয়েছে। পলাতক আসামির বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :