atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > ঈদে আসছে এডিসি তৌহিদের নতুন গান ‘আদরে আদরে তোকে চাই’

ঈদে আসছে এডিসি তৌহিদের নতুন গান ‘আদরে আদরে তোকে চাই’

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ 

তিনি পেশায় একজন বাংলাদেশ পুলিশের চৌকস কর্মকর্তা কিন্তু বিভিন্ন মাধ্যমে গান করেন নিয়মিত। গান তাঁর প্রাণের স্পন্দন, ভালোবাসার জায়গা। অবসরে গান নিয়েই সময় কাটান তিনি। নতুন নতুন গানে নিজেকে মেলে ধরারও চেষ্টা অবিরাম। পুলিশের এই কর্মকর্তা ও কণ্ঠশিল্পি হলেন, তৌহিদুল ইসলাম।  তিনি বাংলাদেশের পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) হিসেবে কর্মরত রয়েছেন ডিএমপি-তে।

ঈদুল ফিতর উপলক্ষ্যে প্রকাশিত হলো তার গাওয়া নতুন গান।  ‘আদরে আদরে তোকে চাই’ এমন শিরোনামের গানটি লিখেছেন সালাউদ্দিন সাগর। আর তৌহিদুল ইসলামের সঙ্গে ডুয়েট গেয়েছেন তানজিন মিথিলা। গানটির মিউজিক করেছেন এফ এ প্রিতম আর মিস্কিং করেছেন সুভন রায়।

গানটি কথার সঙ্গে মিল রেখে নির্মাণ করা হয়েছে নান্দিক একটি ভিডিও। দৃষ্টিনন্দন সেই ভিডিওতে উঠে এসেছে রোমান্স আর প্রিয়জনের সঙ্গে সময় কাটানোর দারুণ মুহুর্ত। গানের এই ভিডিওতে মডেল হয়েছেন ইরা শিকদার ও ইনসাফ সুমন। ভিডিওটি নির্মাণ করেছেন সৌমিত্র ঘোষ ইমন।

এ বিষয়ে তৌহিদুল ইসলাম বলেন, ‘আদরে আদরে তোমাকে চাই’ গানটির কথাগুলো বেশ হৃদয়গ্রাহী, খুবই যত্ন করে গানটি গাওয়া। পাশাপাশি যত্ন করে ভিডিও নির্মাণ করা। আশা করি শ্রোতাদের গানটি ভালো লাগবে।

সত্যিকারের গান মানুষকে বাঁচিয়ে রাখে, বাঁচিয়ে রাখে তাঁর হৃদয়ের স্পন্দন। যেমনটি বলছিলেন এডিসি তৌহিদুল ইসলাম তাঁর গাওয়া নতুন গানের কথাগুলো ‘আদরে আদরে তোকে চাই’। নিঃসন্দেহে গানের কথাগুলো বলে দেয়, হৃদয়স্পর্শী এ গান মানুষের হৃদয়ে সঞ্চারিত হবে প্রতি মুহূর্তে এমনটি প্রত্যাশা করেন, এটিভি সংবাদ ডটকম’র সম্পাদক এস এম জামান। তিনি বলেন, পুলিশের এমন চৌকস কর্মকর্তা ও বিশেষ গুনে গুণান্বিত শিল্পী বেঁচে থাকুক মানুষের অন্তরে অন্তরে।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :