atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > অভিষেক ম্যাচেই ‘নিরাপত্তাকর্মী’ শামার তুলে নিলেন পাঁচ উইকেট

অভিষেক ম্যাচেই ‘নিরাপত্তাকর্মী’ শামার তুলে নিলেন পাঁচ উইকেট

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ 

বছর খানেক আগেও একটি সিকিউরিটি সংস্থার নিরাপত্তাকর্মী ছিলেন শামার জোসেফ। নাটকীয়ভাবে ডাক পান ওয়েস্ট ইন্ডিজ দলে। আর অভিষেক ম্যাচেই তুলে নিলেন পাঁচ উইকেট। তার পাঁচ উইকেট শিকারের পরও অ্যাডিলেডে টেস্টে লিড নেয় অস্ট্রেলিয়া। সেইসাথে দ্বিতীয় দিন শেষে চালকের আসনে স্বাগতিকরা।

ওয়েস্ট ইন্ডিজের প্রথম ইনিংসে করা ১৮৮ রানের জবাবে দ্বিতীয় দিনে নিজেদের প্রথম ইনিংসে ২৮৩ রানে অলআউট হয়েছে অজিরা। শামারের বোলিং তোপে দ্বিতীয় দিনের শুরুতে দিশেহার হয় অস্ট্রেলিয়া। নিয়মিত বিরতিতে উইকেট হারালেও একপ্রান্ত আগলে রেখে ব্যাট করতে থাকেন ট্রাভিস হেড। সাবলীল ব্যাটিংয়ে সেঞ্চুরি পূর্ণ করেন এই অজি ব্যাটার।

দলের পক্ষে হেড ১৩৪ বলে ১১৯ রান করেন। এছাড়া উসমান খাজা করেন ১১১ বলে ৪৫ রান। ক্যারিবিয়ানদের পক্ষে শামার নেন ৫ উইকেট। ৯৫ রানের লিড পায় অস্ট্রেলিয়া।

৯৫ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে সফরকারীরা। দলীয় ৪০ রানের মধ্যে ৫ উইকেট হারিয়ে ব্যাকফুটে চলে যায় ক্যারিবিয়ানরা।

এরপর আরও এক উইকেট হারিয়ে শেষ পর্যন্ত ৬ উইকেট হারিয়ে ৭৩ রান সংগ্রহ করে দ্বিতীয় দিন শেষ করেছে ওয়েস্ট ইন্ডিজ। ২২ রানে পিছিয়ে আছে তারা। অস্ট্রেলিয়ার পক্ষে জস হ্যাজেলউড নিয়েছেন ৪টি উইকেট।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :