atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি দল ঘোষণা

অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের টি-টোয়েন্টি দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ 

ওয়ানডে সিরিজের পর এবার বাংলাদেশের মেয়েদের সামনে কুড়ি ওভারের ক্রিকেটের চ্যালেঞ্জ। অস্ট্রেলিয়ার মেয়েদের বিপক্ষে তিন ম্যাচের সিরিজটি শুরু হচ্ছে রোববার থেকে। টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৫ সদস্যের স্কোয়াডে ওয়ানডে দলের ফারজানা হক পিংকি, দিশা বিশ্বাস ও নিশিতা আক্তার নিশি বাদ পড়েছেন।

স্কোয়াডে নতুন করে জায়গা পেয়েছেন ফারিহা ইসলাম তৃষ্ণা, শরীফা খাতুন ও দিলারা আক্তার দোলা। স্কোয়াডে পরিবর্তনের ব্যাখায় নির্বাচক সাজ্জাদ আহমেদ শিপন জানিয়েছেন, ‘বোলিং বিভাগে বৈচিত্র্য আনার জন্য তৃষ্ণার জায়গায় বাঁহাতি পেসার দিশাকে যুক্ত করা হয়েছে। পিংকির জায়গায় নেওয়া হয়েছে দোলাকে। সে উইকেটকিপার ব্যাটার, আমাদের বিশ্বাস টি-টোয়েন্টি সংস্করণে সফল হওয়ার সব উপকরণ ওর মধ্যে আছে। শরীফা খাতুন একজন অলরাউন্ডার, যে অফ স্পিন এবং নিচের দিকে ব্যাট করতে পারে। তাকে টি-টোয়েন্টি বিশেষজ্ঞ হিসেবে তৈরি করা হয়েছে।’

বাংলাদেশ দল : নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), নাহিদা আক্তার (সহ-অধিনায়ক), মুর্শিদা খাতুন, সোবহানা মোস্তারি, সুমাইয়া আক্তার, স্বর্না আক্তার, রিতু মনি, রাবেয়া, সুলতানা খাতুন, ফাহিমা খাতুন, মারুফা আক্তার, ফারজানা আক্তার লিজা, ফারিহা ইসলাম তৃষ্ণা, শরিফা খাতুন ও দিলারা আক্তার দোলা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :