atv sangbad

Blog Post

atv sangbad > জাতীয় > ১৫ হাজার টিকিটের জন্য এক কোটি ২৮ লাখ হিট

১৫ হাজার টিকিটের জন্য এক কোটি ২৮ লাখ হিট

নিউজ ডেস্ক, এটিভি সংবাদ 

ঈদ যাত্রার ট্রেনের ষষ্ঠ দিনের অর্থাৎ আগামী ৮ এপ্রিলের পশ্চিমাঞ্চলের ১৫ হাজার ৮৯০টি টিকিটের জন্য প্রথম আধা ঘণ্টায় (সকাল ৮ থেকে সাড়ে আটটা) রেল সেবা অ্যাপে হিট পড়েছে ১ কোটি ২৮ লাখ। একটি টিকিটের জন্য গড়ে ৮০৫ জন যাত্রী চেষ্টা করছেন।

মঙ্গলবার (২৯ মার্চ) সহজডটকমের চিফ অপারেটিং অফিসার সন্দ্বীপ দেবনাথ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে জানান, রেলের পশ্চিমাঞ্চলের ঈদের ষষ্ঠ দিনের ১৫ হাজার ৮৯০টি টিকিটের মধ্যে ১৪ হাজার বিক্রি হয়েছে প্রথম ঘণ্টাতেই। অন্যদিকে বেলা ২টা থেকে শুরু হবে পূর্বাঞ্চলের ট্রেনের টিকিট বিক্রি।

জানা যায়, প্রতিবার ঈদে ৫ দিনের অগ্রিম টিকিট বিক্রি করলেও এবারই প্রথম ৭ দিনের টিকিট বিক্রি করছে রেলওয়ে। ঈদ উপলক্ষে ঘরমুখো মানুষের জন্য এই কার্যক্রম শুরু হয়েছে গত ২৪ মার্চ থেকে। যাত্রীদের সুবিধার্থে শতভাগ টিকিট এবার অনলাইনে বিক্রি করা হচ্ছে।

৪ এপ্রিলের টিকিট বিক্রি হয়েছে ২৫ মার্চ; ৫ এপ্রিলের টিকিট বিক্রি হয়েছে ২৬ মার্চ এবং ৬ এপ্রিলের টিকিট বিক্রি করা হয়েছে ২৭ মার্চের টিকিট। ঈদের আগে আগামীকাল ৩০ মার্চ বিক্রি করা হবে ৯ এপ্রিলের টিকিট।

এ ছাড়া ঈদের চাঁদ দেখার ওপর নির্ভর করে ১০, ১১ ও ১২ এপ্রিলের টিকিট বিক্রি করা হবে। যাত্রী সাধারণের অনুরোধে ২৫ শতাংশ টিকিট যাত্রা শুরুর আগে প্রারম্ভিক স্টেশন থেকে পাওয়া যাবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :