atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > আইসিসি ক্রিকেট বিশ্বকাপ শুরু, ইংল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠাল নিউজিল্যান্ড

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ শুরু, ইংল্যান্ডকে ব্যাটিংয়ে পাঠাল নিউজিল্যান্ড

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ 

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ-২০২৩ শুরু। বৈশ্বিক এই মেগা ইভেন্টের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি ইংল্যান্ড এবং নিউজিল্যান্ড। বিশ্ব আসরের প্রথম ম্যাচ হওয়ায় দু’দলেরই লক্ষ্য জয়লাভ।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) বিশ্ব ক্রিকেটের সর্ববৃহৎ ভেন্যু আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় মাঠে নামবে এই দুই দল। এই ম্যাচে মাঠে নামার আগে টস জিতে ইংল্যান্ডকে প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন নিউজিল্যান্ডের অধিনায়ক টম ল্যাথাম।

যদিও দুই দলেই রয়েছে চোটের সমস্যা। নিউজিল্যান্ডের নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন ও পেসার টিম সাউদি থাকছেন না এই ম্যাচে। যদিও ইংল্যান্ডকেও মাঠে নামতে হচ্ছে তাদের সেরা অলরাউন্ডার বেন স্টোকসকে ছাড়াই। ৩২ বছর বয়সী এই অলরাউন্ডারও কিছুটা চোটে ভুগছেন। ইংল্যান্ডের ব্যাটিংয়ের মূল দায়িত্ব থাকবে ডেভিড মালান, জনি বেয়ারস্টো, জো রুট ও জস বাটলারদের ওপর। আর বোলিংয়ে দলটির মূল ভরসা মার্ক উড ও স্যাম কারানের ওপর। আর স্পিনে নেতৃত্ব দেবেন লেগস্পিনার আদিল রশিদ।

অন্যদিকে, কিউইদের ব্যাটিং নির্ভর করবে ডেভন কনওয়ে, উইল ইয়ং, ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস ও টম লাথামের ওপর। বোলিংয়ে ট্রেন্ট বোল্ট, ম্যাট হেনরিদের রাখতে হবে বড় ভূমিকা। আর স্পিনে থাকবেন মিচেল স্যান্টনার ও রাচিন রবীন্দ্র।

ইংল্যান্ড একাদশ :

জনি বেয়ারস্টো, দাভিদ মালান, জো রুট, হ্যারি ব্রুক, জস বাটলার (অধিনায়ক), লিয়াম লিভিংস্টোন, মঈন আলী, স্যাম কারান, ক্রিস ওকস, আদিল রশিদ, মার্ক উড।

নিউজিল্যান্ড একাদশ :

ডেভন কনওয়ে, উইল ইয়াং, ড্যারিল মিচেল, টম ল্যাথাম, গ্লেন ফিলিপস, জিমি নিশাম, মিচেল স্যান্টনার, রাচিন রবীন্দ্র, ম্যাট হেনরি, ট্রেন্ট বোল্ট, মার্ক চাপম্যান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :