atv sangbad

Blog Post

atv sangbad > জাতীয় > আজ খুলনা যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আজ খুলনা যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

আজ খুলনা যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেখানে দুপুর ৩টায় সার্কিট হাউজ ময়দানে মহানগর ও জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন তিনি।

প্রধানমন্ত্রীর খুলনায় আগমন উপলক্ষ্যে সার্কিট হাউজ মাঠে নৌকা ও পদ্মা সেতুর আদলে  ৯০ ফুট দৈর্ঘ্য ও ৪০ ফুট প্রস্থ মঞ্চ তৈরি।

এর আগে, ২০১৮ সালের ৩ মার্চ খুলনায় রাজনৈতিক সফরে গিয়েছিলেন প্রধানমন্ত্রী। দীর্ঘ পাঁচ বছর পর প্রধানমন্ত্রীর খুলনায় জনসভা উপলক্ষ্যে নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। যেনো নতুনরূপে সেজেছে সমগ্র খুলনা নগরী। প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে পুরো নগরী ব্যানার ও পোস্টারে ছেয়ে গেছে। আলোকসজ্জা করা হয়েছে সরকারি অফিসগুলোতে। জনসভা স্থলসহ নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে সিসি ক্যামেরা বসানো হয়েছে প্রশাসনের পক্ষ থেকে। জনসভাকে কেন্দ্র করে তিন স্তরের নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে। সাদা ও পোশাকধারী পুলিশের নজরদারি রয়েছে। নিরাপত্তা জোরদার করা হয়েছে নৌপথেও।

জানা যায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুপুর ১২টায় তেজগাঁও বিমানবন্দর থেকে খুলনার উদ্দেশে হেলিকপ্টারে রওয়ানা দেবেন। খুলনা জেলা স্টেডিয়ামে নির্মিত হেলিপ্যাডে অবতরণ করবে তাকে বহনকারী হেলিকপ্টার। দুপুর ১টায় সাকির্ট হাউজে বিভাগীয় পর্যায়ের কর্মকর্তাদের নিয়ে মতবিনিময় সভা করবেন। নামাজ ও মধ্যাহ্ন বিরতির পর খুলনা জেলার ২৪টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন। বেলা ৩টায় তিনি আওয়ামী লীগের জনসভায় যোগ দিবেন প্রধানমন্ত্রী এবং সাড়ে ৪টার পর হেলিকপ্টারে ঢাকার উদ্দেশে রওয়ানা দেবেন।

মহানগর আওয়ামী লীগ সভাপতি ও কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক গণমাধ্যমকে জানিছেন, সমাবেশে নারীকর্মীরা থাকবেন সার্কিট হাউজ মাঠে। পুরুষ নেতাকর্মীরা থাকবেন মাঠের চারপাশের সড়কগুলোতে। মাঠ ছাড়াও নগরীর কাস্টমস ঘাট থেকে শিববাড়ী মোড়, জেলখানা ঘাট, সদর থানার মোড়, হাদিস পার্ক ও হাজি মুহসীন রোডে মাইক দেওয়া হবে। বেশ কয়েকটি স্থানে এলইডি মনিটরে দেখানো হবে প্রধানমন্ত্রীর ভাষণ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :