atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > আদরের বিড়াল হারিয়ে ফেলে গায়ক আসিফের থানায় জিডি

আদরের বিড়াল হারিয়ে ফেলে গায়ক আসিফের থানায় জিডি

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ: 

সদ্য নতুন অ্যাপার্টমেন্টে উঠেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। নতুন বাসায় উঠেই তিনি আদরের বিড়াল পুম্বাকে হারিয়ে ফেলেছেন। কোথাও খুঁজে না পেয়ে বাধ্য হয়ে বৃহস্পতিবার (২১ মার্চ) রমনা থানায় জিডি করতে হয়েছে তাকে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের পেজ থেকে পোস্ট করে আসিফ লিখেন, প্রচুর বৃষ্টিতে ভিজে মরে যাচ্ছিলো একটা বিড়ালছানা। ছোট ছেলে রুদ্র ছানাটাকে এসে বাসায় আশ্রয় দেয়, বাচ্চাটা পরে মারা যায় নিউমোনিয়ায়। এটা নিয়ে ছেলের মন খারাপ। পরে বাসার ঝর্ণা বুয়া রেললাইনের পাশ থেকে নিয়ে আসে আরেকটা বাচ্চা, নাম পুম্বা, বয়স চার।

এরপর থেকেই বড় ছেলে রণ’র মাথায় ঢুকে যায় বিপন্ন বিড়ালদের রেসকিউ করার চিন্তা। সে ঘুরে ঘুরে রাস্তাঘাট কিংবা এলিভেটরের চিপচাপায় আটকে থাকা বিড়ালছানা উদ্ধার করতে থাকে ঝুঁকি নিয়ে। তারপর এগুলাকে ট্রেনিং আর চিকিৎসার পর অন্যের কাছে মাইগ্রেট করে দেয়। সে কানাডা চলে যাওয়ার পরও ওখান থেকেই উদ্ধারকৃত বিড়ালদের নিয়মিত খবর নেয়। ছেলেদের মানবিক কাজগুলো আমাকেও প্রভাবিত করেছে।

নতুন অ্যাপার্টমেন্টে উঠেছি। দুইদিনের মাথায় চারবছরের পুম্বা ফ্ল্যাট থেকে বেরিয়ে যায়, এখনো লাপাত্তা। দেশী হলেও পুম্বা সাইজে দেশী বিড়ালের মত ছোট নয়। তার স্বাস্থ্য এবং সৌন্দর্য দুটোই দেখার মত। বাধ্য হয়ে আজ রমনা থানায় জিডি করতে হয়েছে। এখানে প্রায় আড়াইশো ফ্ল্যাট, সব জায়গায় খোঁজা সম্ভব নয়, হয়তো কোন বাসায় ঢুকে আছে, যিনি পেয়েছেন তিনিও হয়তো মালিক খুঁজছেন। সিসি ক্যামেরায় সাহায্য নেয়া হচ্ছে। আশা করি পেয়ে যাবো, কেউ নিজের মনে করে নিয়ে থাকলে দিয়ে দিন। বাসার পরিবেশ খুব গুমোট, পুম্বার জন্য প্রয়োজনে থার্ড ওয়ার্ল্ড ওয়ার হবে।

জানা যায়, পুম্বা গত ১৮ মার্চ দুপুর ১২টার পর বাড়ি থেকে বেরিয়ে গেছে আর ফিরে আসেনি। কয়েক দিন ধরে খোঁজাখুঁজির পরও হদিস মেলেনি। বিড়ালটি ফিরে পেতে ২১ মার্চ বিকেলে আসিফ আকবরের স্ত্রী সালমা আসিফ রমনা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :