atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > আবারও বড় মনিরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!

আবারও বড় মনিরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ!

আহসান হাবীব, এটিভি সংবাদ 

আবারও টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনিরের বড় ভাই গোলাম কিবরিয়া ওরফে বড় মনিরের বিরুদ্ধে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৯ মার্চ) রাতে রাজধানীর উত্তরার প্রিয়াংকা সিটির ৬ নম্বর সড়কের ৭ নম্বর বাড়ির তৃতীয় তলার একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী তরুণীর অভিযোগ, সামাজিক যোগাযোগ মাধ্যমে বড় মনিরের সঙ্গে তার পরিচয় হয়। গত বৃহস্পতিবার উত্তরার জমজম টাওয়ারে প্রথম দেখা হয় তাদের। শুক্রবার রাতে আবারও রেস্টুরেন্টে দেখা করার কথা বলে ডেকে নেয় বড় মনির। সেখান থেকে অস্ত্রের মুখে নিজের ফ্ল্যাটে নিয়ে ধর্ষণ করে বলে অভিযোগ তার।

ওই তরুণী আরও বলেন, আমি ওনাকে বড় ভাইয়ের মতো ভাবতাম। উনি আমাকে অস্ত্র দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করেছে। আমি বার বার ওনার কাছে মাফ চেয়েছি যাতে আমার কোনো ভুল থাকলে আমাকে মাফ করে দেয়। তবুও রেহাই মেলেনি।

তুরাগ থানার উপ-পরিদর্শক (এসআই) জাফরান মিডিয়াকে জানান, জরুরি সেবায় কল পেয়ে মেয়েটিকে উদ্ধার করা হয়। এখন মেয়েটি পুলিশের হেফাজতে রয়েছে।

এসআই জাফরান জানান, জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ কল পেয়ে পুলিশ মেয়েটিকে উদ্ধার করে। মেয়েটি এখন থানা হেফাজতে আছে। তার সঙ্গে ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে বলে জানান এসআই জাফরান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :