atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > আ.লীগ সরকারের উন্নয়ন ইতিহাস ও ঐতিহ্যের সাক্ষী : এমপি রতন

আ.লীগ সরকারের উন্নয়ন ইতিহাস ও ঐতিহ্যের সাক্ষী : এমপি রতন

সুনামগঞ্জ, এটিভি সংবাদ 

সুনামগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, আওয়ামীলীগ সরকারের ১৫ বছরে বিভিন্ন উন্নয়ন হয়েছে, সেই রাজধানী থেকে শুরু করে হাওরাঞ্চলের প্রতিটি পাড়া পাড়া, মহল্লা, ওয়ার্ড, ইউনিয়ন, উপজেলা, জেলা থেকে বিভাগ পর্যন্ত দৃশ্যমান উন্নয়ন হয়েছে। যাহা পূর্বে কল্পনা ছিল, তাহা আজ বাস্তবায়িত হচ্ছে। আওয়ামীলীগ সরকার ১৫ বছরের উন্নয়ন ইতিহাস ও ঐতিহ্যের সাক্ষী হয়ে দাঁড়িয়ে আছে।

মঙ্গলবার দুপুরে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার পন্ডুপ-সুলেমানপুর বাজারে পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী, জাতির পিতা বঙ্গবন্ধু, শেখ মজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানাই। যার জম্ম না হলে স্বাধীনতার যুদ্ধ হত না, যার জম্ম না হলে বাংলাদেশের জম্ম হত সেই মহা নায়ক শেখ মজিবুর রহমান সহ সকল বীর শহীদের প্রতি শ্রদ্ধা জানাই।

তিনি আরও বলেন, স্মাট বাংলাদেশ গড়ে তোলার জন্য আবারও মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বনেত্রী শেখ হাসিনার নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। আওয়ামীলীগ উন্নয়নের রাজনৈতি করে। দেশ ও জনগণের কাজ করে, তাই দেশকে আরও উন্নয়ন করতে হলে আবারও নৌকাকে বিজয় করুন। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় হোক বাংলাদেশ আওয়ামীলীগের।

এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন খান, সাধারণ সম্পাদক অমল কান্তি কর, যুগ্ন সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ধর্মপাশা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহ আব্দুল বারেক ছোটন সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :