atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সম্মেলন : সভাপতি-সাংসদ শামীম, সম্পাদক-মান্নান

সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সম্মেলন : সভাপতি-সাংসদ শামীম, সম্পাদক-মান্নান

সুন্দরগঞ্জ (গাইবান্ধা), এটিভি সংবাদ 

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা জাতীয় পাটির দ্বি-বাষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা জাতীয় পাটির আয়োজনে মঙ্গলবার সুন্দরগঞ্জ আব্দুল মজিদ সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন উপলক্ষে সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা জাতীয় পাটির আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য, রংপুর বিভাগীয় অতিরিক্ত মহাসচিব সাংসদ ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন, জাতীয় পাটির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি কর্পোরেশন মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, উদ্বোধক ছিলেন জাতীয় পাটির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও গাইবান্ধা জেলা জাতীয় পাটির আহবায়ক আব্দুর রশিদ সরকার, প্রধান আলোচক ছিলেন জাতীয় পাটির কেন্দ্রীয় নিবার্হী কমিটির উপদেষ্টা আতাউর রহমান আতা।

উপজেলা জাতীয় পাটির সদস্য সচিব আব্দুল মান্নান মন্ডলের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন, জাতীয় পাটির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য অবসর মেজর রানা মোহাম্মদ সোহেল এমপি, জাতীয় পাটির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান আদেল এমপি, এ্যাডভোকেট এ এইচ এম গোলাম শহিদ রনজু, এস এম ইয়াসির, সাংগঠনিক সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, গাইবান্ধা জেলা জাতীয় পাটির যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার ময়নুর রাব্বি চৌধুরী, সদস্য সচিব সরোয়ার হোসেন শাহিন, গোবিন্দগঞ্জ উপজেলা জাতীয় পাটির আহবায়ক অধ্যক্ষ কাজী মশিউর রহমান, সুন্দরগঞ্জ পৌর জাতীয় পাটির সভাপতি ও মেয়র আব্দুর রশিদ রেজা সরকার ডাবলু প্রমূখ। এছাড়া কেন্দ্রীয়, বিভাগীয়, জেলা, উপজেলা ও ইউনিয়ন জাতীয় পাটিও সহযোগি সংগঠনের নেতাকর্মীগণ বক্তব্য রাখেন।

পরে সাংসদ ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীকে সভাপতি, আব্দুল মান্নান মন্ডলকে সাধারণ সম্পাদক নির্বাচন করে আংশিক কমিটি ঘোষনা করা হয়। সমাবেশে উপজেলার ১৫টি ইউনিয়ন ও একটি পৌরসভার জাতীয় পাটি ও তার সহযোগি সংগঠনের নেতা-কর্মী ও সমর্থকগণ উপস্থিত ছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :