atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > উত্তরায় চাঁদাবাজির অভিযোগে আটক, পাঁচানি মামলায় চালান!

উত্তরায় চাঁদাবাজির অভিযোগে আটক, পাঁচানি মামলায় চালান!

নিজস্ব প্রতিনিধি, এটিভি সংবাদ

রাজধানীর উত্তরা পূর্ব থানাধীন আজমপুর এলাকার বিডিআর কাঁচা বাজারের চিহ্নিত চাঁদাবাজ ও ক্ষুদ্র ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি আলী রাজকে চাঁদাবাজির অভিযোগে রবিবার সন্ধ্যায় আটক করলেও বিভিন্ন তদবিরের কারনে সোমবার সকালে তাকে ডিএমপির পাঁচানি মামলায় আদালতে চালান করেছে পূর্ব থানা পুলিশ।

বিডিআর কাঁচাবাজারের ব্যবসায়ী শাওন সরকারের অভিযোগে চাদাঁবাজ আলিরাজকে রবিরার সন্ধ্যায় উত্তরা আজমপুর বিডিআর কাঁচাবাজার এলাকা থেকে চাঁদাবাজী করা অবস্থায় হাতে নাতে আটক করে উত্তরা পূর্ব থানা পুলিশ। কিন্তু পরে চাঁদাবাজীর অভিযোগটি আমলে না নিয়ে রাতে ডিএমপি পাঁচানি মামলা দিয়ে সকালে আদালতে চালান করেন আলী রাজকে।

এ বিষয়ে শাওন সরকার অভিযোগ করে বলেন, রবিবার সন্ধ্যায় আমার দোকানে লোকজন নিয়ে চাঁদাদাবী করে আলিরাজ এবং আমার দোকানের প্রতিমাসের ভাড়ার টাকা দাবি করেন। উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোহাম্মদ শাহজাহান আটকের বিষয়টি সন্ধ্যায় নিশ্চিত করে সাংবাদিকদের জানান, আটক হওয়া আলি রাজের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা নেয়া হচ্ছে।

রাতে ডিউটি অফিসার এসআই রেজাউল হক মিডিয়াকে জানান অভিযোগের ভিত্তিতে আলীরাজকে আটক করা হয়েছে। কিন্তু রাতে চাদাঁবাজীর বিষয়টি আমলে না নিয়ে রাতেই তাকে ডিএমপি অধ্যাদেশ পাঁচানি মামলায় সকালে আদালতে চালান দেয়া হয়।

এ বিষয়ে উত্তরা পূর্ব থানার অফিসার ইনচার্জ মো: মজিবুর রহমান বলেন, আমি অসুস্থ থাকায় বিষয়টি তেমন অবগত নই।

উল্লেখিত অভিযোগের বিষয়টি পুরোপুরি সামাজিকভাবে প্রশ্নবিদ্ধ করেছে বলে মন্তব্য করেছেন, এটিভি সংবাদ ডটকম’র সম্পাদক এস এম জামান। সঠিক তদন্ত না হলে বিষয়টি প্রশ্নবিদ্ধই থেকে যাবে আর আইনের প্রতি শ্রদ্ধা হারাবে সর্বস্তরের জনসাধারণ ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :