atv sangbad

Blog Post

atv sangbad > বিশেষ সংবাদ > উত্তরা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

উত্তরা প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি, এটিভি সংবাদ 

রাজধানীর উত্তরায় সাংবাদিকদের প্রাণের সংগঠন উত্তরা প্রেসক্লাব’র উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল)  ২২ মাহে রমজান উপলক্ষ্যে জসিম উদ্দিন রোড পাকার মাথায় উত্তরা প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ের সামনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

উত্তরা প্রেসক্লাবের সভাপতি রাসেল খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-১৮ আসনের সাবেক এমপি ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসান।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠাতা আহ্বায়ক কাজী রফিক, সদস্য সচিব জুয়েল আনান, প্রতিষ্ঠাতা আহবায়ক সদস্য এস এম জামানসহ উত্তরা প্রেস ক্লাবের নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সহ-সভাপতি মিজানুর রহমান, সাংগঠনিক সম্পাদক স্বপন রানা সোহেল, অর্থ সম্পাদক ডিএম শাহীন, মহিলা সম্পাদিকা সানজিদা রুমা, সাংস্কৃতিক সম্পাদক মামুনুর রশিদ রানা, কার্যকরী সদস্য জেমস্ এ কে হামিম ও সাইফুল শিকদার।

এছাড়াও সংবাদ সংস্থা বাসসের সিনিয়র রিপোর্টার ও উত্তরা প্রেস ক্লাবের নির্বাচন কমিশনার মনির হোসেন জীবন, মাইটিভির প্রতিনিধি মো: শাহজালাল জুয়েল, উত্তরা প্রেস ক্লাবে বিপুল ভোটে দুই দুইবার নির্বাচিত সাবেক মহিলা সম্পাদিকা ও মাই টিভি প্রতিনিধি মাহমুদা আক্তার পুষন, বিজয় টিভির সিনিয়র ষ্টাফ রিপোর্টার মুস্তাফিজুর রহমান রুমন, সিনিয়র সাংবাদিক ইয়াসিন মিয়া, সিনিয়র সাংবাদিক কবির হোসেন, সরেজমিন পত্রিকার রিপোর্টার মোশাররফ মিয়াসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে হাবিব হাসান বলেন, আমি সবসময় ভালোর পক্ষে। আমি আপনাদের নিজেদের মধ্যে কোনো ভেদাভেদ চাইনা। আমি চাই আমার এলাকা তথা ঢাকা মহানগর উত্তরের সাংবাদিক হবে ন্যায়ের প্রতীক। সারা বাংলাদেশের সাংবাদিকরা আপনাদের কাছে শিখবে, আপনাদের দিয়েই সমাজের সকল সমস্যা সবার সম্মুখে আসবে এবং এর সমাধান হবে। আল্লাহ আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ভালো রাখুক, সুস্থ রাখুক-কারন উনি ভালো থাকলেই দেশ ভালো থাকবে, ভালো থাকবে প্রতিটি মানুষ।

অনুষ্ঠানে ইফতারের পূর্ব মুহূর্তে দেশবাসী ও প্রেসক্লাবের সকল সদস্যের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :