atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > এসএসসি’র প্রশ্ন ফাঁসের গুজব ছড়ালে ব্যবস্থা: শিক্ষামন্ত্রী

এসএসসি’র প্রশ্ন ফাঁসের গুজব ছড়ালে ব্যবস্থা: শিক্ষামন্ত্রী

ভোলা প্রতিনিধি, এটিভি সংবাদ 

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, এসএসসি পরীক্ষায় প্রশ্ন ফাঁসের কোনো সম্ভাবনা নেই। যারা গুজব ছড়াবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

শনিবার (২৯ এপ্রিল) ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের একাডেমিক ভবন উদ্বোধনের সময় সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন শিক্ষামন্ত্রী।

ওই কলেজ মাঠে সুধী সমাবেশে ডা. দীপু মনি বলেন, বিএনপিকে জয়ের গ্যারান্টি দিলে তারা নির্বাচনে আসবেন। উনারা একের পর এক ষড়যন্ত্র করে বেড়াচ্ছেন। তাদের ষড়যন্ত্র প্রতিহত করতে আওয়ামী লীগ নেতাকর্মীরা এখন মাঠে রয়েছে।

শিক্ষামন্ত্রী বলেন, ১৯৭৫ সালেও বঙ্গবন্ধুকে সপরিপারে হত্যার পেছনে বিএনপির ষড়যন্ত্র ছিল। স্বাধীনতাবিরোধী ওই চক্রের ষড়যন্ত্র শেষ হয়নি। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মারার জন্য ২১ বার চেষ্টা করা হয়েছিল। মানুষের দোয়া ও ভালোবাসায় তিনি বার বার রক্ষা পেয়েছেন।

বিএনপিকে হুঁশিয়ারি উচ্চরণ করে তিনি বলেন, বিএনপি ১ কোটি ৩০ লাখ ভুয়া ভোটার বানিয়ে ক্ষমতায় এসেছিল, সেই সুযোগ আর পাবে না।

বক্তব্যের শুরুতে শিক্ষামন্ত্রী চরফ্যাশনের উন্নয়ন দেখে বিস্ময় প্রকাশ করেন। তিনি বলেন, এখানে গ্রামের এক একটি পথসভা উপজেলার জনসভার চেয়েও বড় হয়েছে।

বিশেষ অতিথির বক্তব্যে ভোলা-৪ আসনের সংসদ সদস্য সাবেক উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, বিএনপিকে মোকাবিলা করতে চরফ্যাশনের লাখো আওয়ামী লীগ নেতাকর্মী প্রস্তুত রয়েছে।

কলেজ অধ্যক্ষ আবুল হাসেম মহাজনের সভাপতিত্বে বক্তব্য রাখেন জাতীয় বিশ্ব বিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর ড. মশিউর রহমান। উপস্থিত ছিলেন, বরিশাল শিক্ষা বিভাগের পরিচালক অধ্যাপক মোয়াজ্জেম হোসেন, ভোলার জেলা প্রশাসক তৌফিক ই লাহী চৌধুরী, শেখ সোহেল, উপজেলা নির্বাহী অফিসার আল নোমান, চরফ্যাশন উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো. মোরশেদ, পৌর আওয়ামী লীগ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্রসহ স্থানীয় বিভিন্ন কলেজের অধ্যক্ষ, শিক্ষকসহ আওয়ামী লীগ নেতারা।

চরফ্যাশনে আরও তিনটি পথসভায় বক্তব্য রাখেন শিক্ষামন্ত্রী। পথে পথে তাকে আওয়ামী লীগ নেতাকর্মী ও শিক্ষকরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান। অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের শিক্ষার্থীদের অংশ গ্রহণে কোরিওগ্রাফি ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিয়ে শিক্ষামন্ত্রীকে বরণ করা হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :