atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > কাউনিয়ায় গাড়ীর ধাক্কার পথচারীর মৃত্যু

কাউনিয়ায় গাড়ীর ধাক্কার পথচারীর মৃত্যু

কাউনিয়া (রংপুর), এটিভি সংবাদ 

রংপুরের কাউনিয়ায় অজ্ঞাত গাড়ীর ধাক্কার এক পথচারী মারা গেছেন। রোববার (৩১ ডিসেম্বর) উপজেলা সদরে ফায়ার সাভির্স স্টেশনের সামনে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত জাহেদুল ইসলাম (২৮)। তিনি উপজেলার টেপামধুপুর ইউনিয়নের রাজিব গ্রামের ফজলুর রহমানের ছেলে। এ ঘটনায় সড়ক পরিবহন আইনে থানায় মামলা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, জাহেদুল ইসলাম তিনি মানসিক ভারসাম্যহীন। সকালে বাড়ী থেকে উপজেলা সদর এলাকায় আসে। জাহেদুল সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা সদরে ফায়ার সাভির্স স্টেশনের সামনে রংপুর-কুড়িগ্রাম মহাসড়ক পাড় হচ্ছিল। এসময় রংপুর থেকে আসা একটি অজ্ঞাত গাড়ী তাকে ধাক্কা দিলে রাস্তার পাশে ছিটকে পড়ে গুরুত্বর আহত হন। পরে ফায়ার সাভিসের কর্মীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সের জরুরী বিভাগে নিয়ে যায়। বেলা ১১ টায় হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

কাউনিয়া থানার উপপরিদর্শক (এসআই) মাসুদার রহমান জানান, পরিবারের লোকজন পুশিলকে জানিয়েছে নিহত জাহেদুল ইসলাম মানসিক ভারসাম্যহীন রোগী ছিল। সে প্রায় প্রায় বাড়ীতে কাউকে না বলে বাহিরে বেরিয়ে পরতো। রোববার সকালে রংপুর-কুড়িগ্রাম মহাসড়ক পাড় হওয়ায় সময় অজ্ঞাত গাড়ীর ধাক্কার তিনি মারা যান।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজার রহমান জানান, এ ব্যাপারে সড়ক পরিবহন আইনে মামলা হয়েছে। অজ্ঞাত গাড়ীটি সনাক্তের চেষ্ঠা চলছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :