atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > কালিয়ায় প্রতিপক্ষের হামলায় মুদি দোকানী খুন!

কালিয়ায় প্রতিপক্ষের হামলায় মুদি দোকানী খুন!

নড়াইল থেকে শহিদুল ইসলাম, এটিভি সংবাদ  

নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া গ্রামে প্রতিপক্ষ লোকজনের হামলায় এক মুদি দোকানী খুন হয়েছেন। বৃহস্পতিবার (৩০ জুন) সকাল সাড়ে ছয়টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় আরও চারজন হামলায় আহত হন।

জানা যায়, নিহত কামরুল শেখ (৪০) পুরুলিয়া গ্রামের রশিদ শেখের ছেলে।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা গেছে, পূর্বশত্রুতার জেরে ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পুরুলিয়া গ্রামের সাহাদত সর্দার ও কিসলু শেখের লোকজনের মধ্যে দীর্ঘদিন ধরে সংঘাত চলে আসছিল। সকালে সাহাদত সর্দার গ্রুপের লোকজন সড়কি, ভেলাসহ দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে কিসলু শেখের লোকজনের উপর হামলা চালায়।

তারা জানায়, প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে কামরুল শেখ, সবুজ শেখ, জাকির শেখ, ইমরুল শেখ ও মঞ্জুরুল শেখ গুরুতর আহত হন। তাদেরকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার কামরুল শেখকে মৃত ঘোষণা করেন। বাকি আহতদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তাসমীম আলম বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ নড়াইল আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে বলেও তিনি জানান।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :