atv sangbad

Blog Post

atv sangbad > অপরাধ-অনুসন্ধান > কেউ আইনের ঊর্ধ্বে নয় : ডিবি প্রধান

কেউ আইনের ঊর্ধ্বে নয় : ডিবি প্রধান

নিজস্ব প্রতিবেদক, এটিভি সংবাদ 

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির ২০২৪-২৫ সালের নির্বাচনে ভোট গণনাকে কেন্দ্র করে হট্টগোল, হাতাহাতি-মারামারি ও সহিংসতার ঘটনায় শাহবাগ থানায় মামলা হয়েছে। ওই মামলার পাঁচ আসামি আইনজীবীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)।

শনিবার (৯ মার্চ) দুপুরে রাজধানীর মিন্টো রোডের নিজ কার্যালয়ে ডিএমপির অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদ এ তথ্য জানান।

গ্রেফতারকৃতরা- এজাহারভুক্ত ৫ নম্বর আসামি আইনজীবী কাজী বশির আহমেদ, ৯ নম্বর আসামি অ্যাডভোকেট তুষার, ১১ নম্বর আসামি অ্যাডভোকেট তরিকুল, ৮ নম্বর আসামি অ্যাডভোকেট সুমন ও ৬ নম্বর আসামি অ্যাডভোকেট উসমান।

এসময় ডিবি প্রধান বলেন, যে যত বড় শক্তিশালীই হোক না কেন, কেউ আইনের ঊর্ধ্বে নয়। শাহবাগ থানায় মামলা হওয়ার পরে ডিবি পুলিশ ছায়াতদন্ত শুরু করে। পরে রাজধানীর বনানীসহ বিভিন্ন জায়গা থেকে পাঁচ আইনজীবীকে গ্রেপ্তার করা হয়েছে। ছাড় দেয়া হ‌বে না কাউ‌কে। মারামারি ও মানুষের উপর কেন হামলা হয়েছে, সে বিষয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হবে। বাকিদের ধরতে ডিবির অভিযান চলছে বলেও জানান তিনি।

এর আগে, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনে দুদিন শান্তিপূর্ণ ভোট গ্রহণ হয়। কিন্তু গত ৭ মার্চ রাতে ভোট গণনাকে কেন্দ্র করে আইনজীবী সমিতির শহীদ সফিউর রহমান মিলনায়তনে মারধর-ভাঙচুরের ঘটনা ঘটে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :