atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > কোহলিকে ছাড়াই টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে পারে ভারত!

কোহলিকে ছাড়াই টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে পারে ভারত!

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ :

এবার ভারতীয় তারকা ব্যাটার বিরাট কোহলিকে নিয়ে রটল চাঞ্চল্যকর ঘটনা। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ দল থেকে জায়গা হারাতে পারেন এই বিশ্বের তারকা ক্রিকেটার। এমনই এক প্রতিবেদন প্রকাশ করেছে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য টেলিগ্রাফ।

২০২২ সালে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে বর্তমান টি-টোয়েন্টির বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের কাছে হারের পর প্রায় দেড় বছর টি-টোয়েন্টি ক্রিকেট থেকে নিজেকে দূরে রেখেছেন বিরাট কোহলি। যদিও চলতি বছরের প্রথম মাসে নিজেদের ঘরের মাটিতে সফরকারী আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজ দিয়ে ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে ফেরেন এই তারকা ব্যাটার।

আফগানগের বিপক্ষে শেষ দুই ম্যাচে মাঠে নামেন কোহলি। যদিও সেই দুই ম্যাচে খুব একটা হাসেনি তার ব্যাট। সিরিজের দ্বিতীয় ম্যাচে ২৯ রান করলেও তৃতীয় ম্যাচে ফেরেন শূন্য হাতে। জুন মাসের ২ তারিখে যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজের মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণকারী দলগুলো আগামী মাসের প্রথম সপ্তাহে বিশ্বকাপের জন্য প্রাথমিক স্কোয়াড আইসিসির কাছে জমা দেওয়ার কথা রয়েছে।

তবে এর মধ্যে গতকাল ব্রিটিশ গণমাধ্যম দ্য টেলিগ্রাফ ভারতীয় বিরাট কোহলিকে নিয়ে একটি প্রতিবেদন প্রকাশ করে। সেই প্রতিবেদনে বলা আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে বিরাট কোহলিকে বাদ দিয়ে পরিকল্পনা সাজাচ্ছে বিসিসিআই। এছাড়াও দ্য টেলিগ্রাফের সেই প্রতিবেদনে আরো বলা হয়েছে, চলতি মাসে অনুষ্ঠিত হতে যাওয়া আইপিএলের বিরাট কোহলির পারফরম্যান্স বিবেচনা করে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে ভারতীয় ক্রিকেট বোর্ড।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :