atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > বেশি কষ্ট দিয়া মানুষকে ভুলতে পারছেন না শবনম

বেশি কষ্ট দিয়া মানুষকে ভুলতে পারছেন না শবনম

বিনোদন ডেস্ক, এটিভি সংবাদ

শবনম ফারিয়া ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী। তিনি সোশ্যাল মিডিয়ায়ও বেশ সক্রিয়। সেখানে বিভিন্ন সময় ক্যারিয়ার ও ব্যক্তিজীবনের বিভিন্ন বিষয় নিয়ে মতামত জানিয়ে থাকেন তিনি। এ কারণে অনেক সময় ফেসবুক থেকে সংবাদের শিরোনামেও জায়গা করে নেন এ অভিনেত্রী। যা নিয়ে আবার শুরু হয় নানা আলোচনা-সমালোচনা কিংবা চর্চা।

সম্প্রতি এমনই একটি পোস্ট দিয়েছেন এ অভিনেত্রী। যেখানে তিনি লিখেছেন, যে মানুষটা সবচেয়ে বেশি কষ্ট দিয়েছে, সবচেয়ে বেশি ইনজাস্টিজ করেছে আমার সঙ্গে, আমি ভাবতাম তাকে ভুলে যাওয়া সবচেয়ে সহজ। কিন্তু কী জানি এক অদ্ভুত কারণে সেই মানুষকে চেষ্টা করেও ভোলা যাচ্ছে না।

অভিনেত্রীর পোস্টে মনে হচ্ছে, বিভিন্নভাবে তার সঙ্গে অন্যায় করা মানুষটিকে নানাভাবে ভুলে থাকার জন্য চেষ্টা করছেন তিনি। কিন্তু তাতে কোনো ফলই পাচ্ছেন না। এমনকী কোনো যুক্তিও কাজে লাগেনি তার। এমনটা জানিয়ে তিনি আরও লিখেছেন, দুনিয়ার সব যুক্তি-তর্ক, এই এক জায়গায় ভুল প্রমাণ হয়ে যাচ্ছে।

এদিকে,  শবনম ফারিয়ার ওই পোস্টে মন্তব্য করেছেন উপস্থাপিকা শান্তা জাহান। তিনি লিখেছেন, ক্ষতটা এত বেশি গভীরে যে চাইলেও দাগ মুছবে না। তাই ভুলতেও পারবে না। উত্তরে অভিনেত্রী লিখেছেন, আপু, না, অত বেশি না। অল্প সময়ের ক্ষত, ঠিক না হইলেও এইটা নিয়ে জীবন পার করে দেয়া যাবে। আরও বেশি সময় থাকলে পার করাটা কঠিন হয়ে যেত।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :