atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > গোমস্তাপুরে নিজের মাথায় নিজে গুলি করে আত্মহত্যা!

গোমস্তাপুরে নিজের মাথায় নিজে গুলি করে আত্মহত্যা!

সেরাজুল ইসলাম (চাঁপাইনবাবগঞ্জ), এটিভি সংবাদ 

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে নিজের মাথায় নিজে গুলি চালিয়ে শরীফ হোসেন (৬৩) নামে এক ব্যবসায়ী আত্মহত্যা করেছেন। আজ (৩১ মে) মঙ্গলবার দুপুরে উপজেলার পার্বতীপুর ইউনিয়নের দেওপুরা গ্রামে নিজ বাড়ির ২য় তলায় এ ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা হানিফ আলী এটিভি প্রতিবেদককে বলেন, দুপুরে শরীফ হোসেন নিজের পিস্তল দিয়ে নিজের মাথায় গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন। পরে গিয়ে দেখি মাথায় গুলি করে পড়ে আছেন। তিনি ধান ক্রয়-বিক্রয়ের ব্যবসা করতেন। নিজের প্রায় ৫’শ থেকে ৬’শ বিঘা জমিও আছে। ধনী ব্যক্তি হলেও ৬৩ বছর বয়সেও বিয়ে করেননি তিনি।

গোমস্তাপুর থানার ওসি দিলীপ কুমার দাস বলেন, লাইসেন্সকৃত পিস্তল দ্বারা মাথায় গুলি করে আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। রাজশাহী হতে ক্রাইম সিন ম্যানেজমেন্ট টিমকে ডাকা হয়েছে। মৃত্যুর কারণ তদন্তাধীন রয়েছে। যদিও শরীফ হোসেন কয়েকদিন ধরে দুশ্চিন্তায় ছিলেন বলে জানা যায়।

শরীফ হোসেন এলাকার একজন সফল ব্যবসায়ী। ধন সম্পদের অভাব নেই মানুষটির। তবে তিনি কেনো এই আত্মহত্যার পথ বেছে নিলেন? ৬৩ বছর বয়সেও এই মানুষটি বিয়ে করেন নি। তার এ মৃত্যুরহস্য এখন সকলের মাঝে নানা প্রশ্নের জন্ম দিচ্ছে।

উল্লেখিত বিষয়টি স্থানীয় প্রশাসন তদন্ত সাপেক্ষে সত্য উদঘাটনে সচেষ্ট হবেন এমনটাই প্রত্যাশা করছেন, স্থানীয় সচেতন মহল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :