atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত, আহত ৫

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় ১ জন নিহত, আহত ৫

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গার জীবননগরে অবৈধ শ্যালোইঞ্জিন চালিত যান লাটাহাম্বারের ধাক্কায় মনোয়ারা খাতুন (৬০) নামে ইজিবাইকের এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন শিশুসহ একই পরিবারের পাঁচ জন। আহতদের উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার (২৭ আগস্ট) রাত ১০টার দিকে জীবননগর-দত্তনগর সড়কের নারিকেল বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জীবননগর থানার পরিদর্শক (তদন্ত) ফেরদৌস ওয়াহিদ এ তথ্য জানান।

নিহত মনোয়ারা খাতুন ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার হুসরখালী গ্রামের গোলাম হোসেনের স্ত্রী।

পুলিশ জানায়, মনোয়ারা চিকিৎসার জন্য নাতি-নাতনিদের সঙ্গে নিয়ে রাতে ব্যাটারিচালিত ইজিবাইকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। চিকিৎসা শেষে রাত ১০টার দিকে ওই ইজিবাইকেই বাড়ি ফিরছিলেন। পথে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি লাটাহাম্বা নিয়ন্ত্রণ হারিয়ে ইজিবাইকটিকে ধাক্কা দেয়। ইজিবাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের ৫ ফুট গভীর খাদে পড়ে গেলে মনোয়ারা খাতুন, ইজিবাইক চালক মুকুলের ছেলে তালাস (১৮), জালাল হোসেনের দুই শিশু কন্যা ইলমা (৫) ও তোয়া (২) এবং নাসির উদ্দিনের দুই ছেলে নাজমুল হোসেন (২২) ও নীরব (১৮) মারাত্মকভাবে আহত হন। তাদের উদ্ধার করে জীবননগর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মনোয়ারাকে মৃত ঘোষণা করেন।

পরিদর্শক ফেরদৌস জানান, রাতেই স্বজনেরা মনোয়ারা খাতুনের মরদেহ পাশ্ববর্তী মহেশপুর উপজেলার গ্রামের বাড়িতে নিয়ে চলে গেছে। আহত সবাই জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছে। দুর্ঘটনা কবলিত লাটাহাম্পারটি চিহ্নিত করে আটকের চেষ্টা করা হচ্ছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :