atv sangbad

Blog Post

atv sangbad > রাজনীতি > ছাত্ররাজনীতি ফিরিয়ে আনতে মানববন্ধন করবে ছাত্রলীগ

ছাত্ররাজনীতি ফিরিয়ে আনতে মানববন্ধন করবে ছাত্রলীগ

নিজস্ব প্রতিনিধি, এটিভি সংবাদ 

দেশের খ্যাতনামা শিক্ষা প্রতিষ্ঠান বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) নিয়মতান্ত্রিক ছাত্ররাজনীতি ফিরিয়ে আনতে সারাদেশের সব শিক্ষাপ্রতিষ্ঠানে মানববন্ধনের ঘোষণা দিয়েছে ছাত্রলীগ। রোববার ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ ঘোষণা দেওয়া হয়। মঙ্গলবার বেলা ১১টায় একযোগে এ মানববন্ধন আয়োজনের কথা বলা হয়েছে বিজ্ঞপ্তিতে।

এতে বলা হয়, বুয়েট শিক্ষার্থী ইমতিয়াজ হোসেন রাহিম রাব্বির আবাসিক হলে সিট ফিরিয়ে দেওয়া, বুয়েটে নিয়মতান্ত্রিক ছাত্ররাজনীতি চালু, স্বাধীনতা দিবস উদযাপনে বাধাদানকারী বুয়েট শিক্ষার্থীদের বিচারের আওতায় আনা এবং বুয়েটসহ সব শিক্ষাপ্রতিষ্ঠান থেকে মৌলবাদী-জঙ্গিবাদী তৎপরতার মূলোৎপাটনের দাবিতে দেশের সব বিশ্ববিদ্যালয়, কলেজ, মেডিকেল কলেজ, পলিটেকনিক ইনস্টিটিউট, মাদ্রাসায় মানববন্ধন আয়োজনের নির্দেশ দিয়েছে ছাত্রলীগ।

এছাড়া বুয়েটকে ‘সাম্প্রদায়িক-মৌলবাদী-জঙ্গিবাদী গোষ্ঠীর কালোছায়া’ মুক্ত করে ছাত্র রাজনীতিতে বুয়েট শিক্ষার্থীদের অংশগ্রহণের আহ্বান জানিয়ে ছাত্রলীগের সাংগঠনিক অবস্থান ও কর্মসূচি ঘোষণার লক্ষ্যে মঙ্গলবার একই সময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে সংবাদ সম্মেলন করা হবে বলে জানিয়েছে ছাত্রলীগ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :