atv sangbad

Blog Post

atv sangbad > সারাদেশ > জনগণের সেবার জন্য শেখ হাসিনাই যথেষ্ট : মেহের আফরোজ চুমকি

জনগণের সেবার জন্য শেখ হাসিনাই যথেষ্ট : মেহের আফরোজ চুমকি

মো. শাহীন সরকার, পূবাইল (গাজীপুর), এটিভি সংবাদ 

বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী এবং স্বপ্নের পদ্মাসেতুর শুভ উদ্বোধন উপলক্ষে পূবাইল থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আনন্দ মিছিল ও আলোচনা সভা অনুষ্ঠিত।

বৃহস্পতিবার (৩০ জুন) সকালে গাজীপুর মহানগরীর পূবাইল থানা এলাকার সর্বশ্রেণীর আওয়ামী নেতাকর্মীদের সাথে নিয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী ও আনন্দ র‍্যালী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাজীপুর-৫ আসনের মাননীয় সংসদ ও সাবেক সফল প্রতিমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি। তিনি বলেন, ১২ বছর আগেই এ দেশে পদ্মা সেতু তৈরি হতো, নানা বাঁধায় তা হয়নি। আমি মনে করি জননেত্রী শেখ হাসিনাই জনগনের সেবার জন্য যথেষ্ট।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর আওয়ামীলীগের বিপ্লবী সভাপতি এ্যাডঃ আজমত উল্লা খান ও সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আতাউল্লাহ মণ্ডল, আসাদুর রহমান কিরণ ভারপ্রাপ্ত মেয়র গাজীপুর সিটি কর্পোরেশন, সাইফুল ইসলাম ১ নং যুগ্ন আহ্বায়ক গাজীপুর মহানগর যুবলীগ, হোসনে আরা সিদ্দিকী জুলি মহিলা বিষয়ক সম্পাদক গাজীপুর মহানগর আওয়ামী লীগ, শাহীনুল আলম মৃধা কাউন্সিলর ৩৯ নং ওয়ার্ড গাজীপুর সিটি কর্পোরেশন, আলমগীর খাঁন আহ্বায়ক ৪১ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও কাউন্সিলর পদপ্রার্থী ৪১ নং ওয়ার্ড গাজীপুর সিটি কর্পোরেশন প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :