atv sangbad

Blog Post

atv sangbad > বিনোদন মিডিয়া > জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বিয়ে করছেন আয়মান-মুঞ্জেরিন

জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে বিয়ে করছেন আয়মান-মুঞ্জেরিন

আসিফ খন্দকার, এটিভি সংবাদ
বাংলাদেশের সবথেকে বড় অনলাইন শিক্ষা প্রতিষ্ঠান টেন মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা, শিক্ষাবিদ,লেখক, পাবলিক স্পিকার আয়মান সাদিক এবং একই স্কুলের ইংরেজি শিক্ষক মুঞ্জেরিন শহীদের মধ্যে প্রেমের গুঞ্জন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছিল গত কয়েকবছর ধরেই।সেই গুঞ্জন কে সত্যি প্রমাণিত করে এবার বিয়ের পিড়িতে এই দুই ইয়ং আইকন।
গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের বিয়ের কার্ডের একটি ছবি ভাইরাল হয়। সেখানে দেখা যায় আগামী ২৩ সেপ্টেম্বর ঢাকায় তাদের বিবাহোত্তর সংবর্ধনা হবে।অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল তায়েবুর রহমান ও শারমিন আক্তারের পুত্র আয়মান সাদিক এবং শহীদ উদ্দিন আহমেদ চৌধুরী ও মনোয়ারা শহীদের কন্যা মুনজেরিন শহীদের বিবাহোত্তর সংবর্ধনার কথা লেখা রয়েছে।
আয়মান সাদিক ২০০৫ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় আইবিএ থেকে স্নাতক সম্পন্ন করার পরে টেন মিনিট স্কুল প্রতিষ্ঠা করেন। এই স্কুলের শিক্ষার্থী সংখ্যা ৩০ মিলিয়নের কাছাকাছি। তিনি রাণী দ্বিতীয় এলিজাবেথ এর কুইনস ইয়ং লিডার এওয়ার্ড প্রাপ্ত। এবং ফোর্বস ম্যাগাজিনের আন্ডার থার্টি প্রভাবশালী ব্যাক্তির তালিকায় উনি একজন। উনাকে তরুণ শিক্ষাবিদ এবং শিক্ষনীয় কন্টেন্ট বিষয়ের গুরু বলা হয়।
মুনজেরিন শহীদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগ থেকে স্নাতকোত্তরে প্রথম শ্রেণিতে প্রথম স্থান অর্জন করেছিলেন। এখন তিনি বিশ্বের অন্যতম সেরা শিক্ষাপ্রতিষ্ঠান অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে শতভাগ বৃত্তি নিয়ে ইংরেজিতে দ্বিতীয় স্নাতকোত্তর করছেন।তিনি টেন মিনিট স্কুলের ইংরেজি শিক্ষক। তার ভিডিও, লেখা বই ইত্যাদি ব্যাপক জনপ্রিয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :