atv sangbad

Blog Post

atv sangbad > খেলাধুলা > টসভাগ্যে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

টসভাগ্যে হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক, এটিভি সংবাদ 

চেমসফোর্ডে রোববার সিরিজ নির্ধারণী ম্যাচে টসভাগ্যে হেরেছেন তামিম ইকবাল। টসে জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছেন আয়ারল্যান্ড অধিনায়ক অ্যান্ডি বালবার্নি।

প্রথম ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হলেও দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে আছে বাংলাদেশ। আয়ারল্যান্ডের বিপক্ষে আজ জয় পেলে ওয়ানডে সুপার লিগে নিজেদের শেষ সিরিজ জয়ে শেষ করবে টাইগাররা। আঙুলের ইনজুরিতে পড়ায় এই ম্যাচে খেলা হচ্ছে না সাকিব আল হাসানের।

তার জায়গায় বাংলাদেশ একাদশে ঢুকেছেন রনি তালুকদার। তামিমের সঙ্গে ওপেনিংয়ের চিন্তায় রাখা হয় তাকে। এছাড়া স্পিনার তাইজুল ইসলামকে বসিয়ে পেসার মৃত্যুঞ্জয় চৌধুরীকে নেওয়া হয়েছে। পেসার শরিফুল ইসলামকে বিশ্রাম দিয়ে নেওয়া হয়েছে মুস্তাফিজুর রহমানকে।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), রনি তালুকদার, নাজমুল হোসেন,   লিটন দাস, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, মৃত্যুঞ্জয় চৌধুরী, হাসান মাহমুদ, এবাদত হোসেন ও মুস্তাফিজুর রহমান।

আয়ারল্যান্ড একাদশ: অ্যান্ডি বালবার্নি (অধিনায়ক), মার্ক এডেয়ার, কার্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, স্টিফেন ডোহেনি, ক্রেইগ ইয়াং, জশ লিটল, অ্যান্ডি ম্যাকব্রাইন, পল স্টার্লিং, হ্যারি টেক্টর, লরকান টাকার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :