atv sangbad

Blog Post

atv sangbad > প্রচ্ছদ > টেকনাফে ১৮,০০০ পিস ইয়াবাসহ ২ জনকে আটক

টেকনাফে ১৮,০০০ পিস ইয়াবাসহ ২ জনকে আটক

 

নাটোর প্রতিনিধি: গত ৩০ আগস্ট ২০২০ তারিখ বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশান টেকনাফ এবং সেন্টমার্টিন্স কর্তৃক টেকনাফ থানাধীন সেন্টমার্টিন্স এর ছেড়া দ্বীপ সংলগ্ন এলাকার সাগরপাড়ার বালুর চরে একটি যৌথ অভিযান পরিচালনা করে ১৮,০০০ পিস ইয়াবাসহ ২ জনকে আটক করে।

উক্ত স্থানে একদল ইয়াবা ব্যবসায়ী ইয়াবা ক্রয় বিক্রয় করার সময় কোস্ট গার্ড সদস্যদের উপস্থিতি টের পেয়ে ইয়াবা ব্যবসায়ীরা দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও কোস্ট গার্ড সদস্যরা তাদের পিছু ধাওয়া করে মোঃ সেলিস (৩৭) ও মোঃ জাবেদ (২৯) কে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে আটককৃতদের হাতে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে ১৮,০০০ পিস ইয়াবা জব্দ করা হয় উল্লেখ্য আটককৃত ০২ ইয়াবা ব্যবসায়ী টেকনাফ থানার ওলিয়াবাদ ও খোংগারপাড়ার বাসিন্দা। আটককৃত ইয়াবা ব্যবসায়ী ও জব্দকৃত ইয়াবাগুলো পরবর্তী কার্যক্রমের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা
হয়েছে।

এ সংক্রান্ত স্থির ও ভিডিও চিত্র সংযুক্ত করা হলো। বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে, নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

ব্রেকিং নিউজ :